ভারতে হেলিকপ্টার বিধ্বস্ত, দুই পাইলট নিহত

প্রকাশিত: মে ১৩, ২০২২, ০৮:৪৬ রাত
আপডেট: মে ১৩, ২০২২, ০৮:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের ছত্তিশগড়ে ল্যান্ডিং করার সময় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে দুই পাইলট নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ছত্তিশগড়ের রায়পুরের একটি বিমানবন্দরে এ দুর্ঘটনা ঘটে। খবর হিন্দুস্থান টাইমসের। পুলিশ জানিয়েছে, ল্যান্ডিং করার সময় হেলিকপ্টারটি ভেঙে পড়ে। উদ্ধারকারী দল দুই পাইলটের লাশ উদ্ধার করেছে। নিহত পাইলটদের নাম ক্যাপ্টেন গোপাল কৃষ্ণ পান্ডা এবং ক্যাপ্টেন এপি শ্রীবাস্তব।


খবরে বলা হয়, ছত্তিশগড়ের স্টেট হেলিকপ্টারটি এদিন রাত ৯টা ১০ মিনিটে মানা থানার অধীনে রায়পুরের স্বামী বিবেকানন্দ বিমানবন্দরে ভেঙে পড়ে। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনার কারণ জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কারিগরি ত্রুটির কারণেই এটি ভেঙে পড়েছে। সঠিক কারণ খুঁজে বের করার জন্য ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ) এবং ছত্তিশগড় সরকারের পক্ষ থেকে তদন্ত করা হবে।


এদিকে ঘটনার পরেই ডিজিসিএ ও রাজ্য সরকার এ নিয়ে তদন্ত শুরু করেছে। মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল মৃতদের পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এই দুর্ঘটনায় আমাদের দু’জন পাইলটই নিহত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়