অপমানের জবাব দিতে ১০ লাখ টাকা নিয়ে শোরুমে কৃষক

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২২, ০৯:৫২ রাত
আপডেট: জানুয়ারী ২৫, ২০২২, ০৯:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

কেম্পেগৌড়া নামে এক সুপারি চাষি তার বন্ধুর সঙ্গে গাড়ি দেখতে এসেছিলেন ভারতের কর্নাটকের একটি মাহিন্দ্রা শোরুমে। কেম্পেগৌড়ার সাধারণ বেশভূষা দেখে প্রচণ্ড অপমান করেন বিক্রয়কর্মী। ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।
জানা গেছে, কেম্পেগৌড়া এদিন একটি মাহিন্দ্রা বোলেরো পিকআপ ভ্যান কেনার জন্য তার বন্ধুকে নিয়ে খোঁজখবর নিতে এসেছিলেন। শোরুমে ঢোকার মুখেই সেলসম্যান তাদের তাচ্ছিল্যের সঙ্গে কিছু অপমানজনক কথা বলে।
কেম্পেগৌড়ার অভিযোগ, গাড়ি সম্পর্কে জানতে চাইলে কটূক্তি করে বিক্রয়কর্মী বলেন, 'পকেটে ১০ টাকা আছে? ১০ টাকার গাড়ি এখানে পাওয়া যায় না।’
এতে প্রচণ্ড অপমান বোধ করেন সুপারি চাষি কেম্পেগৌড়া। তিনি সেলসম্যানকে বলেন, ১০ টাকা নয় ১০ লাখ টাকার গাড়ি কেনার ক্ষমতা আছে তার।
সেলসম্যানকে চ্যালেঞ্জ ছুড়ে কেম্পেগৌড়া বলেন, তিনি যদি ১০ লাখ টাকা নিয়ে আসেন তাহলে ওই সেলসম্যানকে তৎক্ষণাৎ গাড়ি ডেলিভারি দিতে হবে।
পরে আধা ঘণ্টার মধ্যে নগদ ১০ লাখ টাকা নিয়ে ওই শোরুমে আবার আসেন কেম্পেগৌড়া। তবে সেলসম্যান তৎক্ষণাৎ গাড়ি ডেলিভারি দিতে সক্ষম হননি।
এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন কেম্পেগৌড়া। সূত্র: ইন্ডিয়া টুডে, এই সময়

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়