পাঞ্জাবের মুখ্যমন্ত্রী প্রার্থী ঘোষণা করলো কেজরিওয়ালের দল

প্রকাশিত: জানুয়ারী ১৮, ২০২২, ০৯:৩১ রাত
আপডেট: জানুয়ারী ১৮, ২০২২, ০৯:৩১ রাত
আমাদেরকে ফলো করুন

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টি (এএপি) পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হিসেবে ভগওয়ান্ত মানকে বেছে নিয়েছে। টেলিফোন ভোটের ফলাফল প্রকাশ করে এই ঘোষণা দিয়েছেন কেজরিওয়াল।
এএপি প্রধান অরবিন্দ কেজরিওয়াল সাংবাদিকদের জানান, ফোন এবং হোয়াটসঅ্যাপে দেওয়া ভোটের ৯৩ শতাংশ পেয়েছেন সাংরুর আসন থেকে দুইবার নির্বাচিত এমপি ভগওয়ান্ত মান। এএপি জানিয়েছে, ২১ লাখ মানুষ এই ভোটে অংশ নিয়েছেন।
কেজরিওয়াল জানান, প্রায় তিন শতাংশ টেলি ভোটার কংগ্রেস নেতা নভোজিৎ সিং সিধুর নাম জানিয়েছে। কেউ কেউ কেজরিওয়ালকেই প্রার্থী চেয়েছে। তবে এই ভোটগুলো অযোগ্য বিবেচনা করা হয়েছে।
কেজরিওয়াল বলেন, ‘এটা স্পষ্ট যে এএপি পাঞ্জাবের নির্বাচনে জিতবে। যে উপায়ে মুখ্যমন্ত্রীর প্রার্থী বাছাই করা হয়েছে, তাতে তিনি পাঞ্জাবের পরবর্তী মুখ্যমন্ত্রী হতে যাচ্ছেন।’
আগামী ২০ ফেব্রুয়ারি পাঞ্জাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আর ফলাফল ঘোষণা করা হবে ১০ মার্চ। এই নির্বাচনে প্রথম দল হিসেবে মুখ্যমন্ত্রী প্রার্থী ঘোষণা করলো এএপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়