চলন্ত ট্রেনের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হলো নারীকে

প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২২, ০৫:৪৬ বিকাল
আপডেট: জানুয়ারী ১৭, ২০২২, ০৫:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন যাত্রীরা। সে সময় আচমকা এক নারীকে চলন্ত ট্রেনের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেন এক ব্যক্তি। সেখানকার একটি সিসিটিভির ফুটেজে পুরো ঘটনার ভিডিও ধরা  পড়েছে।

স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় ব্রাসেলসের রোজিয়ার মেট্রো স্টেশনে ওই ঘটনা ঘটেছে। আরটির এক প্রতিবেদনে জানানো হয়েছে, এক ব্যক্তি ইচ্ছা করেই এক নারীকে চলন্ত ট্রেনের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেন।


সৌভাগ্যবশত বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন ওই নারী। তার বড় ধরনের কোনো আঘাত লাগেনি। আর ট্রেনের চালকও একদম শেষ মুহূর্তে ট্রেন থামাতে সক্ষম হন। ফলে ওই নারী প্রাণে বেঁচে গেছেন।

একটি ভিডিওতে দেখা গেছে ওই নারীকে ধাক্কা দেওয়ার আগে ২৩ বছর বয়সী ওই তরুণ অস্থিরভাবে প্লাটফর্মে হাঁটাচলা করছিল। এরপর ট্রেন আসার ঠিক আগ মুহূর্তেই সে ওই নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

চলন্ত ট্রেনের সামনে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হলো নারীকে

এই ঘটনা দেখার পর পরই দ্রুত ট্রেন থামিয়ে দেন চালক। তিনি যদি ঠিক সময়ে ট্রেন থামাতে না পারতেন তাহলে হয়তো ওই নারীকে বাঁচানোই যেত না।


ব্রাসেলস ইন্টারকমিউনাল ট্রান্সপোর্ট কোম্পানি দ্য ব্রাসেলস টাইমসকে বলেন, চালক খুব ভালোভাবেই পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছেন। তবে দুর্ঘটনার শিকার ওই নারীর জন্য এটা খুবই ভয়াবহ ঘটনা ছিল।


এই ঘটনার পর মেট্রো চালক এবং ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা শেষে তারা খুব শিগগির বাড়ি ফিরতে পারবেন বলে আশা করা হচ্ছে।

এই ঘটনার পর পরই ওই যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যান। ব্রাসেলসের পাবলিক প্রসিকিউটরের অফিস জানিয়েছে, ওই ফরাসী যুবককে অন্য একটি মেট্রো স্টেশন থেকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়েছে।

কি কারণে সে এমন বর্বর কাজ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তার মানসিক অবস্থা জানতে একজন মনোরোগ বিশেষজ্ঞকে নিয়োগ দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়