কুকুর সেজে আয় সাড়ে ৮ কােটি

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১, ০৮:৫৮ রাত
আপডেট: নভেম্বর ১৭, ২০২১, ০৮:৫৮ রাত
আমাদেরকে ফলো করুন

কুকুর হওয়ার ভান করে বাংলাদেশী মুদ্রায় প্রায় সাড়ে আট কোটি টাকা উপার্জন করেছেন এক নারী। 
প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে পাপী জেনা নামেই পরিচিত তিনি। সাম্প্রতি এক সাক্ষাতকারে বলেছেন,  এক শ্রেণীর দর্শক তার ভিডিও দেখতে এত ভালবাসেন যে প্রতি মাসেই তার বিপুল পরিমাণ আয় হয় এবং প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইট থেকে ১০ লক্ষ ডলার আয় করেছেন।
জেনা জানিয়েছেন, প্রাপ্তবয়স্কদের ওই ভিডিওতে কুকুরের ভান করেন জেনা । ওয়েবসাইটের জন্য তিনি যে ধরনের ভিডিও তৈরি করেন, তাকে ‘পাপি প্লে’ ভিডিও বলা হয়। এমন ভিডিও দেওয়ার জন্য জেনাকে অনেক ঝামেলার মুখে পড়তে হয়ছে। বহুবার অনেকে নিন্দাও করেছেন। ভিডিওর বিজ্ঞাপন করার জন্য বহুবার তার অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে। কিন্তু সে সবের কিছু পরোয়া করেন না তিনি। ওয়েবসাইটে সেই ধরনের ভিডিওই আপলোড দেন যা তিনি নিজেও দেখতে পছন্দ করেন। প্রথমদিকে বাকিদের মতো প্রাপ্তবয়স্কদের ভিডিওর সাধারণ বিষয়বস্তু নিয়েই কাজ করতেন। কিন্তু ওয়েবসাইটে তেমন ভিডিও অনেকেই দেন। নিজেকে আলাদা করে চেনাতেই ‘পাপি প্লে’ ভিডিও বানানোর সিদ্ধান্ত নেন জেনা। তাতেই কপাল খোলে তার।
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়