উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

সিলেটে রাফসানের ব্যতিক্রমী উদ্যোগ

প্রকাশিত: জুন ২৩, ২০২২, ১০:২৩ রাত
আপডেট: জুন ২৩, ২০২২, ১০:২৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: ভয়াবহ রূপ নিয়েছে সিলেট-সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি। বন্যার্তদের দু:খ-দুর্দশা কাঁদিয়েছে দেশের মানুষকে। তাইতো বন্যাকবলিত এসব মানুষের পাশে দাড়াতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে। কিন্তু সবাই শুকনো খাবার, ত্রাণ সহযোগিতা দিলেও, কজনই বা ভেবেছেন মা বোনদের কথা আলাদা করে। তবে মা বোনদের কথা একটু আলাদা করেই ভেবে ব্যতিক্রমী এক উদ্যোগ নিয়েছেন, কন্টেন্ট ক্রিয়েটর রাফসান ‘দ্যা ছোট ভাই’ নামে পরিচিত ইফতেখার রাফসান। কোন শুকনো খাবার নয়, স্যানিটারি ন্যাপকিন নিয়ে রওনা দিয়েছেন সিলেটের উদ্দেশ্যে।


এর আগে, ফেসুবক লাইভে এসে স্যানিটারি ন্যাপকিন নিয়ে আসার জন্য সবার প্রতি আহবান জানান তরুণ ইউটিউবার তৌহিদ আফ্রিদি। সিলেট-সুনামগঞ্জে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। বাড়িয়েছেন সাহায্যের হাত। তৈরী করেছে মানবতার দৃষ্টান্ত। এ মানবতার দৃষ্টান্ত যেন মনে করে দেয় ভূপেন হাজারিকার সেই গান। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়