রহমতগঞ্জের কাছে মোহামেডানের দুঃখজনক হার!

প্রকাশিত: জানুয়ারী ০৬, ২০২২, ০৭:৪৩ বিকাল
আপডেট: জানুয়ারী ০৬, ২০২২, ০৭:৪৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক: চীনের দুঃখ যদি হয় হোয়াংহো নদী,তবে ফেডারেশন কাপে মোহামেডানের দুঃখ রহমতগঞ্জ। কারণ ফেডারেশন কাপের পর পর দুই আসরেই সেমিফাইনাল থেকে রহমতগঞ্জের কাছে পরাজিত হয়েই শিরোপা জয়ের লড়াই থেকে ছিটকে পড়ে মোহামেডান। ফেডারেশন কাপের গত আসরে রহমতগঞ্জের কাছে ১-০ গোলে পরাজিত হয় মোহামেডান। এবারের সেমিতেও শুরুতে এগিয়ে গিয়েও পরাজয় এড়াতে পারেনি শন লেনের শিষ্যরা।

মাত্র ৫ মিনিটের মাথায় ম্যাচে লিড নিয়ে নেয় মোহামেডান স্পোর্টিং ক্লাব। আলমগীর মোল্লার কর্ণার কিকে এরন জোনের হেড থেকে বাম পায়ের হালকা ছোঁয়ায় গোল করেন রাজীব। ৪০ মিনিটে পরপর দুইবার আক্রমণ করে রহমতগঞ্জের বুকে কাঁপন ধরিয়ে দিইছিলো মোহামেডানের আক্রমণভাগ। কিন্তু দুইটি আক্রমণই নশ্চাৎ করে দেন রহমতগঞ্জের গোলরক্ষক রাকিবুল হাসান তুষার। ফলে এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় সাদা-কালোরা।

৬৮ মিনিটে দশজনের দলে পরিনত হয় মোহামেডান স্পোর্টিং ক্লাব। মাঠের ফিলিপ আদজাকে ফাউল করেন মোহামেডানের মেসিডোনিয়ান ডিফেন্ডার ইয়াসমিন। ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখায় মাঠ ছাড়তে হয় ইয়াসমিনকে। ম্যাচের ৭৮ মিনিটে এসে সমতা খুঁজে পায় রহমতগঞ্জ।ইঞ্জুরি টাইমে ঘটে ম্যাচের নাটকীয়তা। মাঝমাঠে খানিকটা উপরে সতীর্থের বাড়ানো পাসে বলের নিয়ন্ত্রণ নেন রহমতগঞ্জের ফিলিপ আদজা। সেখান থেকে দুইজনকে কাটিয়ে উপরে উঠে এসে বক্সের ভেতর ক্রস করেন। লক্ষ্য ছিলো সানডে চিজোবা। সানডে চিজোবা ক্রস থেকে বল পেয়ে গোল আদায় করেন ফেলেন। ম্যাচে ২-১ এ এগিয়ে যায় রহমতগঞ্জ।

পরবর্তীতে নির্ধারিত সময়ের মধ্যে রহমতগঞ্জের নেওয়া এই লিড ভাঙ্গতে পারেনি মোহামেডান। ফলে ২-১ গোলের জয় পায় রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। এই জয়ের এবারের ফেডারেশন কাপের শিরোপা জয়ের দিক আরো এগিয়ে যায় সাইদ গোলাম জিলানীর দল।
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়