ঈদের শুভেচ্ছা জানাল মেসি-নেইমারের ক্লাব

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ১১:৩২ এএম, ২১ জুলাই ২০২১


ত্যাগের মহিমায় যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। গোটা বিশ্বের মুসলমানদের বৃহত্তম ধর্মীয় উৎসব। পবিত্র ঈদের আনন্দ ছুঁয়ে গেছে ক্রীড়াঙ্গনকেও। বিভিন্ন ফুটবল ক্লাবের পক্ষ থেকে দেওয়া হয়েছে শুভেচ্ছাবার্তা।

ঈদ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি ও প্যারিস সেইন্ট জার্মেই'র (পিএসজি) মতো বড় ক্লাবগুলো। প্রতি ঈদেই ক্লাবগুলোর পক্ষ থেকে নিয়মিত মুসলিমদের শুভেচ্ছা জানানো হয়। 
 
সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই শুভেচ্ছা জানায় তারা। বার্সা তাদের টুইটে লিখেছে, 'শুভ ঈদুল আজহা। পৃথিবীর সব বার্সা ভক্তদেরকে জানাচ্ছি ঈদ মোবারক।’ এ ছাড়া আরবি হরফে লেখা ঈদের শুভেচ্ছা জানিয়ে একটি ছবিও পোস্ট করেছে তারা।

ঈদের শুভেচ্ছা জানায় ম্যানচেস্টার সিটিও। ক্লাবের অফিসিয়াল টুইটারে বলা হয়, 'পুরো পৃথিবীর সব মুসলমানদের জানাই ঈদ উল-আজহার শুভেচ্ছা।' ঈদের শুভেচ্ছাবার্তা দিয়ে একটি ছবিও দিয়েছে। যাতে ছিলেন ক্লাবটির তিন খেলোয়াড় রিয়াদ মাহরেজ, রুবেন দিয়াজ ও ফিল ফোডেন।
তবে পিএসজি শুভেচ্ছা জানিয়েছে এক ভিডিওবার্তার মাধ্যমে। ভিডিওবার্তায় ছিল ক্লাবে চলতি দলবদলে যোগ দেওয়া তিন খেলোয়াড় জিয়ানলুইজি ডনারুমা, আশরাফ হাকিমি ও সার্জিও রামোসের উপস্থিতি। তিনজনই ঈদ মুবারক বলে শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে।
 


আরও পড়ুন