ম্যানচেস্টার ‌ও চেলসির বড় জয়

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৫:০১ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১

ইংলিশ প্রিমিয়ার লিগের ফুটবলময় রাতে জয় পেয়েছে ফেভারিটরাই। বড় ব্যবধানে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড ‌ও চেলসি। এক যুগ পর ইংলিশ লিগের ম্যাচে মাঠে নেমেই গোল পেলেন রোনালদো। তাতে নিউক্যাসলকে ৪-১ গোলে হারালো ম্যানচেস্টার ইউনাইটেড। 


নিজেদের মাঠে শুরু থেকেই প্রতিপক্ষের উপর চাপ সৃষ্টি করে খেলতে থাকে ম্যানচেস্টার। প্রথমার্ধের যোগ করা সময়ে পোস্টের খুব কাছ থেকে গোল করে দলকে এগিয়ে দেন পাঁচবারের বিশ্বসেরা ফুটবলার রোনালদো। বিরতি থেকে ফিরে গোল সংখ্যা বাড়ানোর চেষ্টা করথে থাকে ‘রেড ডেভিল’রা। উল্টো খেলার ৫৬ মিনিটে পাল্টা আক্রমণে ম্যাচে ১-১ গোলে সমতা ফেরান, জ্যাভিয়ার ম্যানকুইলো। কিন্তু এই গোলের রেশ না কাটতেই, ৬২ মিনিটে দলকে আবারও এগিয়ে দেন রোনালদো। ৮০ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ ব্যবধান ৩-১ করেন। খেলা শেষের ইনজুরি টাইমে লিংগার্ড আরো এক গোল করলে ৪-১ ব্যবধানে বড় জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড।

রোমেলু লুকাকুর জোড়া গোলে ৩-০ ব্যবধানে অ্যাস্টন ভিলাকে হারিয়েছে চেলসি। স্ট্যামফোর্ড ব্রিজে, ইংলিশ প্রিমিয়ার লিগে খেলায় ১৫ মিনিটে, রোমেলু লুকাকুর গোলে এগিয়ে যায় চেলসি। দ্বিতীয়ার্ধের শুরুতে অ্যাস্টন ভিলার অধিনায়কের ভুলে ব্যবধান দ্বিগুণ করেন চেলসির মাতেও কোভাসিচ। আর খেলা শেষের যোগ করা সময়ে, রোমেলু লুকাকু চেলসির ৩-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন। 

এই জয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের পর, দ্বিতীয় দল হিসেবে ইপিএলে ৬০০ ম্যাচ জেতার রেকর্ড গড়লো ‘অল ব্লু’রা। আর চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে আছে চেলসি। 


আরও পড়ুন