এক কনসার্টে ২৫৩ কোটি টাকা

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ০২:১০ দুপুর
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ০২:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বিশ্বখ্যাত গায়িকা বিয়ন্সে সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে একটি কনসার্ট করেছেন। আর সেই কনসার্টের জন্য তিনি কত টাকা নিয়েছেন তা শুনলে চোখ কপালে উঠতে পারে!
দুবাইয়ের বিলাসবহুল হোটেল আটলান্টিস দ্য রয়্যালের এই কনসার্টের জন্য ২ কোটি ২৪ লাখ ডলার নিয়েছেন বিয়ন্সে। যা বাংলাদেশি মুদ্রায় ২৫৩ কোটি টাকার বেশি!

জানা যায়, শনিবার (২১ জানুয়ারি) দুবাইয়ের ওই বিলাসবহুল হোটেলে পারফর্ম করেন বিয়ন্সে। এদিন গায়িকা হাজির হয়েছিলেন হলুদ গাউনে। কনসার্টটিতে গায়িকা পারফর্ম করেন তার আলোচিত গান ‘ব্রাউন স্কিন গার্ল’। যে গানে মায়ের সঙ্গে পারফর্ম করেন বিয়ন্সের এগারো বছর বয়সী কন্যা আইভি কার্টারও। ৪১ বছর বয়সী গায়িকার কনসার্টটিতে অবশ্য সাধারণ ভক্তদের অংশগ্রহণের সুযোগ ছিল না, হাজির ছিলেন কেবল আমন্ত্রিত অতিথিরাই।

উল্লেখ্য, অনেক দিন গানে নিয়মিত ছিলেন না বিয়ন্সে। দীর্ঘ বিরতির পর গত বছর মুক্তি পায় তার একক স্টুডিও অ্যালবাম ‘রেনেসাঁ’। জনপ্রিয়তার পাশাপাশি অ্যালবামটির জন্য সমালোচকদেরও বেশ প্রশংসা কুড়ান গায়িকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়