সম্পত্তি বন্ধক রাখলেন কঙ্গনা

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ০৬:৫৯ বিকাল
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার অভিনয় নিয়ে প্রশ্ন না থাকলেও বক্স অফিসে তার ছবি সেভাবে সুবিধা করতে পারে না। বেশির ভাগ সিনেমা নাম লিখিয়েছে ফ্লপের তালিকায়। অনেকেই তো বলেই ফেলেন নানা সময়ে বিতর্কিত মন্তব্যের কারণে দর্শক তার ছবি দেখে না।

সিনেমায় ব্যর্থ হলেও বসে থাকার মানুষ নন কঙ্গনা। এখন তিনি অভিনয় করছেন ‘ইমার্জেন্সি’ সিনেমায়। এর পরিচালকও তিনি। এতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমাটি নির্মাণ করতে গিয়ে আর্থিক চ্যালেঞ্জের মুখে পড়েছেন নায়িকা। বন্ধক রেখেছেন নিজের সম্পত্তি।সামাজিক মাধ্যমে সিনেমার কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করে ক্যাপশনে এমনটাই জানিয়েছেন তিনি। কঙ্গনা লিখেছেন, অভিনেত্রী হিসেবে ‘ইমার্জেন্সি’র শুটিং শেষ করলাম। আমার জীবনের খুবই গর্বের একটা পর্যায় সম্পূর্ণ হলো। দেখে হয়তো মনে হচ্ছে এই যাত্রা খুবই সহজ ছিল। কিন্তু তা সত্যি নয়।  শুটিংয়ের প্রথম দিকে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার ঘটনা আর আর্থিক সংকটের মধ্যদিয়ে আমাকে পরীক্ষা দিতে হয়েছে। ভারতের প্রথম নারী প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনকে নিয়ে নির্মাণ করা হচ্ছে ‘ইমার্জেন্সি’ ছবিটি। তবে এই ছবিতে বিশেষ গুরুত্ব পেয়েছে ১৯৭৫ সালের ২৫শে জুন থেকে টানা ২১ মাস ভারতে জারি করা জরুরি অবস্থার ঘটনাটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়