শামীম-অহনার কাবিনের ছবি ভাইরাল

প্রকাশিত: জানুয়ারী ২৩, ২০২৩, ০৫:১২ বিকাল
আপডেট: জানুয়ারী ২৩, ২০২৩, ০৬:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : টেলিভিশনের জনপ্রিয় দুই মুখ শামীম সরকার ও অহনা রহমান। বেশ কিছু নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন। দর্শকরাও তাদের বেশ পছন্দ করেন। মিডিয়া পাড়ায় গুঞ্জনও ছিল তাদের প্রেম নিয়ে। আর এবার প্রকাশ্যে শেয়ার করলেন কাবিন নামার ছবি।

কাবিনের ছবি শেয়ার করলেও কোথাও যেন একটা রহস্য থেকেই যাচ্ছে। নেটিজেনদের প্রশ্ন, সত্যিই কি তারা বিয়ে করেছেন নাকি এর পেছনে অন্য কোনো রহস্য লুকিয়ে আছে। কাহিনীর শুরু রোববার (২২ জানুয়ারি) মধ্যরাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ‘বিবাহের হলফনামা’ প্রকাশ করেন শামীম হাসান সরকার। অহনাকে ট্যাগ করে দেয়া সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ।’

পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই সেটি ভাইরাল হয়ে যায়। অনেকে ধরেই নিয়েছেন তাদের বিয়ে হয়ে গেছে। আবার অনেকেই মনে করছেন কোন নাটকের জন্য এসব পোস্ট করেছেন।

পোস্ট নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে সে সময় শামীম হাসান সরকার জানিয়েছেন, মজা করেই ফেসবুকে ছবিটি (বিবাহের হলফনামা) পোস্ট করা হয়েছে। বাস্তবে এমনটি হওয়ার সুযোগ নেই। অহনা আমার খুব ভালো সহকর্মী ও বন্ধু। এর বেশি কিছু না। আসছে ভালোবাসা দিবসে আমার ও অহনার নতুন একটি নাটক আসছে। যেটির নাম ‘কোটি টাকার কাবিন’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়