অরিজিৎ সিংয়ের কনসার্টের টিকিটের দাম ১৬ লাখ

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২২, ০৫:১০ বিকাল
আপডেট: নভেম্বর ২৮, ২০২২, ০৫:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : একের পর এক সুপারহিট গান গেয়েছেন অরিজিৎ সিং। তার জনপ্রিয়তা এখন তুঙ্গে। বলিউডের প্রথম সারির গায়ক হয়ে উঠেছেন তিনি। তাই তার চাহিদাও এখন ব্যাপক। আগামী বছর ভারতের চারটি শহরে হতে যাচ্ছে অরিজিৎ সিংয়ের কনসার্ট। সেই কনসার্টের টিকিটের দাম শুনে অবাক অরিজিতের ভক্তরা।

জানুয়ারি মাসে পুণেতে অনুষ্ঠিত হতে যাচ্ছে অরিজিতের কনসার্ট। ৯৯৯ টাকা থেকে শুরু টিকিটের দাম। তবে এই কনসার্টের সর্বাধিক টিকিটের দাম ১৬ লাখ টাকা। প্রিমিয়াম লাউঞ্জের টিকিটের দাম শুরু ১০ লাখ টাকা থেকে।

কেন টিকিটের এত দাম? জানা যাচ্ছে এই প্রিমিয়াম লাউঞ্জ থাকবে স্টেজের পাশে। গান শোনার পাশাপাশি এই লাউঞ্জে থাকছে খাওয়া-দাওয়ার নানা ব্যবস্থা। মেনুতে থাকছে তিনটি ভেজ স্টার্টার, তিনটি নন ভেজ স্টার্টার, ভেজ ননভেজ মিলিয়ে দুটি মেইন কোর্স, একটি ডেজার্ট, পানীয়তে থাকবে একটি বিয়ার ও আনলিমিটেড অ্যালকোহল। এই টিকিট পাবেন ৪০ জন শ্রোতা।

তবে প্রিমিয়াম লাউঞ্জের বাইরেও আছে প্রচুর টিকিট। তার মধ্যে ৯৯৯ ও ১৯৯৯ টাকার টিকিটে দাঁড়িয়েই এই শো দেখতে হবে। ৩৯৯৯, ৪৯৯৯ ও ৮৯৯৯ টাকার টিকিটে বসেও দেখা যাবে অরিজিতের অনুষ্ঠান।

এদিকে কনসার্টের টিকিটের দাম শুনে সোশ্যাল মিডিয়ায় অনেকেই লিখেছেন, অরিজিতের প্রবল ফ্যান তারা। তবে টিকিটের এই দাম মেনে নেওয়া যায় না। কেউ কেউ কটাক্ষ করেছেন অরিজিতকেও। আগামী ২৭ জানুয়ারি বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে কনসার্ট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়