রুনা লায়লা’কে ঘিরেই তাদের উচ্ছাস

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০৬:৫৬ বিকাল
আপডেট: নভেম্বর ২৮, ২০২২, ১২:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী, সুরস্রষ্টা রুনা লায়লা’র জন্মদিন উপলক্ষ্যে গেলো ২০ নভেম্বর রাজধানীর একটি অভিজাত রেঁন্তোরায় অভি মঈনুদ্দীনের উদ্যোগে ‘মাদিহা মার্সিহা অ্যাডভারটাইজিং’এর আয়োজনে অনুষ্ঠিত হয় তাঁর ৭০’তম জন্মদিন উৎসব। নগদ নিবেদিত ও স্বপ্নধরা’র সহ-পৃষ্ঠপোষকতায় রুনা লায়লা’র এই জন্মদিনের বর্ণাঢ্য এই উৎসবটি ছিলো সবার কাছে বেশ উপভোগ্য।

অনুষ্ঠানে রুনা লায়লা’কে নিয়ে কিছু কথা, রুনা লায়লা’কে শুভেচ্ছা স্মারক প্রদান, দেশ বিদেশের তারকাদের রুনা লায়লা’কে নিয়ে অভিব্যক্তি, কেক কাটা-পর্ব শেষে রুনা লায়লা’কে যারা প্রচণ্ড ভালোবাসেন শ্রদ্ধা করেন তারা তারই সামনে তার গান গেয়ে শোনান। বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, আসিফ আকবর, কণা, অপু আমান, কিশোর, নীশিতা, ইমরান, ইউসুফ, লিজা, কোনাল, ঝিলিক সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠানে প্রত্যেকের গানই ভীষণ মনোযোগ দিয়ে উপভোগ করেন রুনা লায়লা। সর্বশেষ সঙ্গীত পরিবেশনা ছিলো আসিফ আকবর ও আঁখি আলমগীরের। তাদের দু’জনের গাওয়া ‘প্রেমের আগুনে’ গানটি’তে অনুষ্ঠানে আসা গুনী অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও সজলের নাচে যেন আরো প্রাণবন্ত হয়ে উঠে। নাচের শেষপ্রান্তে রুনা লায়লাও অংশগ্রহন করেন সবার সঙ্গে। যা অনুষ্ঠানটিকে সবশেষে আরো বেশি উপভোগ্য করে তোলে।

রুনা লায়লা তাঁর ৭০’তম জন্মদিনের এমন আয়োজনের সাথে সম্পৃক্ত শিল্পীদেরকে নিয়ে রাজধানীতে তার নিজ বাসায় এক ঘরোয়া আড্ডায় মেতে উঠেন গেলো ২৬ নভেম্বর সন্ধ্যার পর। সবাই যার যার ব্যস্ততাকে ছুটি দিয়ে রুনা লায়লা’র আহ্বানে সাড়া দিয়ে এমন আড্ডায় অংশ গ্রহন করে সময়টাকে যেন স্মরণীয় করে তুলেছেন। রুনা লায়লা’র আহ্বানে সাড়া দিয়ে এই আড্ডায় অংশগ্রহন করেছিলেন সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, ধ্রুব গুহ, কণা, কিশোর, নীশিতা, কোনাল, লিজা, ঝিলিক, ইউসুফ, ইমরান, গীতিকার কবির বকুল, অভিনেত্রী তানিয়া হোসেইন, সাংবাদিক অভি মঈনুদ্দীন, মনজুর কাদের জিয়া। এমন আড্ডায় রুনা লায়লা-আলমগীরের পরিবারের সদস্যরাও ছিলেন। গল্প আড্ডায় মেতে উঠা এমন আয়োজনে উপস্থিত প্রত্যেকেই খালি গলায় গান গেয়ে শোনান। এমন কী রুনা লায়লা নিজেও গান গেয়ে শোনান সবাইকে। রুনা লায়লা’র সঙ্গে এমন ঘরোয়া পারিবারিক আড্ডায় অংশ নিয়ে এবং তাকে ঘিরে অনেকটা সময় কাটিয়ে যেন ভীষণ উচ্ছসিত ছিলেন সবাই।

রুনা লায়লা বলেন,‘ সত্যি বলতে কী নতুন প্রজন্মের শিল্পীদের জন্যতো আসলে সবসময়ই আমার শুভ কামনা। তাছাড়া আমার জন্মদিনের অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে তোলার জন্য তাদের সবারই ভীষণ আন্তরিক চেষ্টা ছিলো। তাদের জন্য আমার মন থেকে অনেক দোয়া এবং ধন্যবাদ সবাইকে। নতুনদের জন্য শুধু এতোটুকুই বলবো-শো-এর পাশাপাশি যেন গানে চর্চাটা তারা যেন নিয়মিত করে।’ 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়