‘ভুল মানুষটা’ গাইতে গিয়ে যায়ানের দেখা ফাহমিদা নবী’র সঙ্গে

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৭:০৯ বিকাল
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৭:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : ‘মায়াবিনী’,‘ মন পাড়ায়’, ‘আপন মানুষ’, ‘মন পাখিরে চল’ এসব মৌলিক গান গেয়ে শ্রোতা দর্শকের মধ্যে একটু একটু করে একজন গায়ক হিসেবে নিজের অবস্থান সৃষ্টি করার চেষ্টা করছেন এই প্রজন্মের গায়ক যায়ান আবেদীন। চেষ্টা করছেন নিজেকে শ্রোতা দর্শকের মনের মধ্যে রাখার জন্য নতুন নতুন মৌলিক গান করার। সেই ধারাবাহিকতায় যায়ান আবেদীন নতুন একটি মৌলিক গানে কন্ঠ দিয়েছেন গত বুধবার। গানটির শিরোনাম হলো ‘ভুল মানুষটা’। গানের কথা লিখেছেন ও সুর করেছেন প্রিন্স রুবেল। সঙ্গীতায়োজন করেছেন শামিম মাহমুদ। এই গানটির রেকর্ডিং-এর সময়ই রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে গুনী সঙ্গীতশিল্পী ফাহমিদা নবীর সঙ্গে দেখা হয় যায়ানের। ফাহমিদা নবী’কে দেখে যায়ান বেশ উচ্ছসিত হন। কারণ কিছুদিন আগেই পদ্মা সেতু’ নিয়ে যায়ানের সৌভাগ্য হয়েছিলো ফাহমিদা নবী’সহ আরো অনেক সিনিয়র শিল্পীদের সঙ্গে গান করার।

নিজের নতুন মৌলিক গান এবং ফাহমিদা নবীর সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে যায়ান বলেন,‘ নতুন গান করতে গিয়ে ফাহমিদা ম্যাম’র মতো গুনী শিল্পীর সঙ্গে দেখা হওয়াটা আমার জন্য পরম সৌভাগ্যের। দেখা হওয়া মাত্রই তিনি আমার খোঁজ নিলেন, নতুন গানের খোঁজ নিলেন। এই আদর এই ভালোবাসাইতো আসলে জীবনের অনেক বড় প্রাপ্তি। নতুন মৌলিক গান করার সময়টাতে ফাহমিদা ম্যামের সঙ্গে দেখা হওয়ার বিষয়টি আমাকে ভীষণ পুলকিত করেছে। তিনি আমাকে দোয়া করে দিয়েছেন, এটাই অনেক ভালো লাগার। আর নতুন গানটির জন্য প্রিন্স ভাই এবং শামিম ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা রইলো। খুব চমৎকার একটি গান হয়েছে।’ যায়ান আবেদিন জানান, শিগগিরই গানটি একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। যায়ান আবেদিন নিয়মিত আধুনিক ও ফোক গান গেয়ে থাকেন। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়