আসছেন খান পরিবারের আরও এক কন্যা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৪:০৫ দুপুর
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৪:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানের ছোট বোন আলভিরা খান। তিনি পেশায় চলচ্চিত্র প্রযোজক ও ফ্যাশন ডিজাইনার। আলভিরার স্বামী অতুল অগ্নিহোত্রী পেশায় অভিনেতা, প্রযোজক ও পরিচালক। কয়েক বছর ধরেই গুঞ্জন, আলভিরা ও অতুলের মেয়ে আলিজেহর বলিউডে অভিষেক হচ্ছে। তবে শেষ পর্যন্ত সেসব খবরের সত্যতা মেলেনি। এবার নাকি সত্যিই বলিউডের পর্দায় দেখা যাবে সালমানের বোনের মেয়েকে। তবে চলতি বছর নয়, ২০২৩ সালে। তার জন্য শুটিংও শুরু করে দিয়েছেন আলিজেহ।

২২ বছরের আলিজেহ অবশ্য বলিউডে অভিষেকের জন্য তাড়াহুড়ো করেননি। আবার প্রথম ছবির জন্য বেশিরভাগ তারকা-কন্যার মতো তথাকথিত বাণিজ্যিক ছবির পরিচালকের কথায় সায়ও দেননি। বরং আলিজেহ নাকি অভিষেক করবেন সৌমেন্দ্র পাধীর পরবর্তী সিনেমায়।

নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘জামতারা’ বা ‘বুধিয়া সিং: বর্ন টু রান’-এর মতো জাতীয় পুরস্কার জয়ী সিনেমা করে জাত চিনিয়েছেন সৌমেন্দ্র। তার পরের ছবির জন্য নাকি শুটিং করছেন আলিজেহ। তবে সব ঠিকঠাক থাকলে সে ছবির মুক্তি হতে পারে ২০২৩ সালে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়