সুশান্তের আত্মহত্যায় সালমান খানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ১৭ জুন ২০২০

অনলাইন ডেস্কঃ গোটা ভারতে শোকস্তব্ধ বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে। গত রবিবার বান্দ্রার নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। কেউ বলছেন আত্মহত্যা, আবার কেউ অভিযোগ তুলে বলছেন এটি পরিকল্পিত হত্যা। এবার শোনা গেছে নতুন খবর। সুশান্তের আত্মহত্যার ঘটনায় সালমান খানসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করে তাদের কুশপুত্তলিকাও দাহ করছে ভক্তরা।

বিহারের মুজফফরপুরে সিজিএম আদালতে করণ জোহর, সালমান খান, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালিসহ আট বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে মামলা দায়ের করলেন সুধীর কুমার ওঝা নামের এক আইনজীবী। আত্মহত্যায় প্ররোচনা দেওয়াসহ ভারতীয় দণ্ডবিধির ১০৯, ৫০৪, ৫০৬ নম্বর ধারায় মামলা দায়ের করেছেন আইনজীবী।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহরের ধর্মা প্রোডাকশন, যশরাজ ফিল্মস, টি সিরিজ, একতা কাপুরের বালাজি, সলমন খান প্রোডাকশন এবং নাদিয়াদওলা প্রয়োজনা সংস্থার দিকে আঙুল তোলেন কমল আর খান।

এদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জেরে এখন দুইভাগে ভাগ হয়ে গেছে বলিউড। একদল সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের ‘প্রিভিলেজড ক্লাব’ সদস্যদের দায়ী করেছেন। বলিউডের স্বজনপোষণই দায়ী সুশান্তের মৃত্যুর জন্য-এমনই দাবি উঠছে খোদ বলিপাড়ার অন্দরমহল থেকেই।

উল্লেখ্য, রবিবার দুপুরে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে অভিনেতার ঝুলন্ত দেহ। সঙ্গে পাওয়া গিয়েছে কিছু প্রেসক্রিপশন। অনুমান করা হচ্ছে, অবসাদে ভুগছিলেন তিনি।মুম্বই পুলিশের বয়ান অনুযায়ী, প্রাথমিক তদন্তে আত্মহত্যার সম্ভাবনাই জোরালো।