নতুন ঝলকে পরিণীতি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৪:৪৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৪:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : নতুন নতুন চরিত্রে দর্শকের সামনে আসতে ভালোবাসেন পরিণীতি চোপড়া। এবারও ব্যতিক্রমী এক চরিত্রে আসছেন তিনি। ছবির নাম ‘কোড নেম তিরঙ্গা’। প্রকাশ্যে এসেছে ছবিতে পরিণীতির লুক। নেটজনতা পরিণীতির নতুন এই রূপ দেখে অবাক।

নতুন এই ছবি প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘নিজেকে নতুন এক রূপে মেলে ধরতে আবার ফিরে এসেছি। এর আগে আমাকে এই ধরনের চরিত্রে দেখা যায়নি। সব সময় আমি দর্শকদের জন্য নতুন কিছু নিয়ে আসতে চেষ্টা করি।’ পরিণীতি আরও বলেন, ‘আমি চাই দর্শক চমকে যাক। আর চেষ্টা করি আগের চাইতে আরও ভালো অভিনয় করতে।’

‘কোড নেম তিরঙ্গা’ ছবির পোস্টারের প্রসঙ্গে পরিণীতি বলেন, ‘ছবির পোস্টারে নিশ্চয় দেখেছেন আমার হাতে বন্দুক। আর আমার শরীরে, মুখে আঘাতের চিহ্ন। এটা তো শুধু ঝলকমাত্র। আমি আপনাকে আশ্বস্ত করতে পারি যে এই ছবিটা দেখার পর দর্শক আমাকে দেখে অবাক হবেন।’

আগামী ১৪ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ঋভু দাশগুপ্ত পরিচালিত ‘কোড নেম তিরঙ্গা’। ছবিতে পরিণীতিকে ‘র’ এজেন্টের ভূমিকায় দেখা যাবে। অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবিতে হার্ডি সান্ধুর সঙ্গে জুটি বেধেছেন তিনি। আরও অভিনয় করেছেন শরদ কেলকার, রজত কাপুর, দিব্যেন্দু ভট্টাচার্য, শিশির শর্মা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়