বৃদ্ধার বেশে শুভশ্রীর চমক

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৫:১০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৫:১০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিয়ের পর সিনেমার পর্দায় ক্যামব্যাক করার পর থেকেই একের পর এক চমক দিচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’ সব ছবিতেই নতুন নতুন অবতারে পর্দায় এসে অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছেন শুভশ্রী। আর এবার সিরিজে পা রেখেই শুভশ্রীর বড়সড় রূপ পরিবর্তন। চোখে মোটা চশমা, মাথায় সাদা চুল, একেবারে বৃদ্ধার বেশে শুভশ্রীকে চেনা দায়।

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় আসছে হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। ইন্দুর ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। এরইমধ্যে সিরিজে তার লুক প্রকাশ করা হয়েছে। সাদা চুল, কোঁচকানো চামড়ার এক বৃদ্ধার বেশে দেখা গেছে শুভশ্রীকে।

কল্লোল লাহিড়ীর লেখা উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে এই নতুন সিরিজ। আগস্টের শেষ থেকে শুরু হয়েছে শ্যুটিং। তরুণী ইন্দুকে কেন্দ্র করেই গাঁথা হয়েছে এই সিরিজের গল্প। একজন নারীর সংগ্রামের গল্প বলবে এই নতুন সিরিজ।

শুভশ্রী তার ওটিটি অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। তিনি জানান, ‘সিরিজে আমার চরিত্রের অনেকগুলো স্তর রয়েছে। যার ফলে চ্যালেঞ্জও অনেক বেশি। এজন্যেই আমার মনে হয়েছে অভিষেকের জন্য এই সিরিজটিই শ্রেষ্ঠ। ইন্দুবালা জটিল, অনুপ্রেরণামূলক এবং শক্তিশালী একটা চরিত্র। সত্যি বলতে আমি কিছুটা নার্ভাস এবং একই সঙ্গে দারুণ উৎসাহিত’।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়