সুন্দর স্বর্ণালী সন্ধ্যা’য় গাইবেন আলম আরা মিনু

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:৫০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: বরেণ্য সঙ্গীতশিল্পী আলম আরা মিনু সাধারণত স্টেজ শো’তে গান গাইতেই সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। একটা সময় ছিলো যখন দেশে বিদেশে স্টেজ শো’তে গান গাওয়া নিয়েই ছিলো তার দিন রাত ক্লান্তিবিহীন ছুটে চলা।

তা এই সময়ে এসে কমে গেলেও স্টেজ-এর প্রতি ভালোবাসা একটুও কমে যায়নি। তাই স্টেজ শো’র নিমন্ত্রণ পেলে তিনি সহাস্যে তা বরণ করে নিয়ে শ্রোতা দর্শকের জন্য সেখানে উপস্থিত হয়ে মনের মতো কিছু গান শুনিয়ে থাকেন মিনু।

সেই ধারাবাহিকতায় আগামীকাল ২৩ সেপ্টেম্বর আলম আরা মিনু তারানা সাংস্কৃতিক বিকাশ কেন্দ্রের আয়োজনে রাজধানীর বেইলি রোডের বাংলাদেশ মহিলা সমিতি ড. নীলিমা ইব্রাহিম মিলনায়তনে ২৩ সেপ্টেম্বর বিকেল পাঁচটা ত্রিশ মিনিটে মঞ্চে উঠবেন মিনু। গাইবেন তার এবং দর্শকের ভালোলাগার কিছু গান।

আলম আরা মিনু বলেন,‘ আমি শিল্পী, যতোটা পারি যারা গান ভালোবাসেন, গানকে মনের খোরাক হিসেবে ভাবেন তাদের কাছাকাছি থাকতে। শ্রোতা দর্শকের কাছাকাছি থাকতে পারার একটা বড় মাধ্যম হচ্ছে স্টেজ শো। স্টেজ শো’তে শ্রোতাদের মনের ভাবটা অনায়াসে জানা যায়। তাদের ভালোলাগার কথা জানা যায়। আর একটি মিলনায়তনে গানের শো হওয়া মানে সেখানে গোনপ্রেমী শ্রোতাদেরই উপস্থিতি থাকে। যে কারণে প্রস্তুতিটাও হতে হয় সে রকম।

এবারের অনুষ্ঠানের নাম রাখা হয়েছে সুন্দর স্বর্ণালী সন্ধ্যায়। নামটি যেমন, আশা করছি অনুষ্ঠানটিও ঠিক তেমনি হবে। আমি আমার নিজের মতো করেই কিছু মনের মতো গান গাইবার প্রস্তুতি নিয়েছি। আশা করছি শ্রোতারা সেখানে উপস্থিত হয়ে শুক্রবারের সন্ধ্যাটিকে উপভোগ্য করে তুলবেন। আর অবশ্যই এমন একটি আয়োজনের নেপথ্যে যারা আছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা।

দীর্ঘদিন পর অনেকের সঙ্গে দেখা হবে, এটাও আমার বিশেষ ভালোলাগা।’ এদিকে সম্প্রতি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাকেই উৎসর্গ করে একটি গান গেয়েছেন মিনু। গানের শিরোনাম ‘বঙ্গকন্যা’, গানটি লিখেছেন হোসনে আরা জলি। গানটির সুর করেছেন মিনু নিজেই। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়