ওয়েব সিরিজে আগুন

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:৩৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

কণ্ঠশিল্পী খান আসিফুর রহমান আগুন। গানের মানুষ হিসেবে পরিচিত হলেও সিনেমা, নাটকে কাজ করে দর্শকের মন জয় করেছেন তিনি। এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন এ কণ্ঠশিল্পী। সিরিজটির নাম ‘দ্য হলি গান’।

পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল। সেখানে খল চরিত্রে দেখা যাবে এ তারকাকে। এতে আগুনের বিপরীতে আছেন রাফিয়াত রশীদ মিথিলা। ঢাকার মিরপুরের বিভিন্ন লোকেশনে হয়েছে ওয়েব সিরিজটির শুটিং।

বিষয়টি নিশ্চিত করে আগুন বলেন, সিরিজটি নিয়ে এখনই বিস্তারিত বলতে চাই না। তবে একটি ব্যতিক্রমী কাজ আমি করেছি। এটা জানাতে পারি। দেশীয় একটি ওটিটিতে দেখা যাবে সিরিজটি।

খল চরিত্রে কাজের অভিজ্ঞতা জানিয়ে আগুন বলেন, পর্দায় স্মার্ট ভিলেনরা সবসময়ই বাজিমাত করেছেন। দর্শক একজন হিরোকে যেমন স্মার্টলি দেখতে চায় একজন অ্যান্টি হিরোকেও সেভাবে দেখতে চায়। সে চাহিদা থেকে আমার চরিত্রটি সবাই উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস।

খুব এনজয় করেছি স্মার্ট খল চরিত্রটিতে কাজ করতে গিয়ে। ‘দ্য হলি গান’-এ আগুন ও মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া, চমক, আহমেদ রুবেল, দীপা খন্দকারসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়