প্রেম ও প্রেমিক নিয়ে কথা বলতে চান সোনাক্ষী

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২, ০৩:৩৮ দুপুর
আপডেট: আগস্ট ১৬, ২০২২, ০৫:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক : বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার সঙ্গে জহির ইকবালের প্রেম চলছে কিনা বা কবে বিয়ের পিঁড়িতে বসছেন-এমন প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে বহুবার। তাই জহির ইকবালের সঙ্গে তার সম্পর্ক কী, তা নিয়ে কথা বলার প্রস্তুতি নিচ্ছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে এই আবেদনময়ী নায়িকা।

তিনি আরও জানিয়েছে, আগামী মাসেই নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করতে চলেছেন সোনাক্ষী ও জহির। তবে সাংবাদিক ডেকে নয়, একটু ভিন্নভাবে তাদের সম্পর্কের বিষয়টি তুলে ধরতে যাচ্ছেন। 

সম্প্রতি সোনাক্ষী ও জহির একটি গানের শুটিং করেছেন। সেই বিশেষ গানের মাধ্যমেই নিজেদের সম্পর্কের কথা সবার সামনে আনবেন। শিঘ্রই প্রকাশ্যে আসবে সেই ভিডিও। এখন শুধু সময়ের অপেক্ষা। বলিউডের বাসিন্দা অনেকে বলছেন, সোনাক্ষী আর জহিরের বন্ধুত্বের কথা সবারই জানা। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাদের একসঙ্গে দেখার সুযোগ হয়েছে অনুরাগীদের।

সোনাক্ষীর জন্মদিনে এক মজাদার ছবিও সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন জহির। এ থেকে বোঝা যায়, দু'জনই একে অন্যের সঙ্গ ভালোবাসেন। শুধু সম্পর্কের কথাটা প্রকাশ্যে বলা বাকি। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়