আমির-অক্ষয়ের সিনেমার প্রথম দিনের আয় কত?

প্রকাশিত: আগস্ট ১২, ২০২২, ০৪:০৪ দুপুর
আপডেট: আগস্ট ১২, ২০২২, ০৪:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

আমির-অক্ষয়ের সিনেমার প্রথম দিনের আয় কত? 'লাল সিং চাড্ডা' ও 'রক্ষা বন্ধন'র পোস্টার

বিরতি ভেঙে বড় পর্দায় ফিরছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’খ্যাত আমির খান। তার অভিনীত আলোচিত ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটি মুক্তি পেয়েছে বৃহস্পতিবার (১১ আগস্ট)।
একই দিনে মুক্তি পেয়েছে আরেক সুপারস্টার ‘খিলাড়ি’খ্যাত অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন।

বহুদিন পর অক্ষয় ও আমিরের সিনেমা মুখোমুখি! পর্দায় তাদের মধ্যে চলছে প্রতিযোগিতা। ব্যবসায়িক দিক থেকে কার সিনেমা এগিয়ে সেই হিবাব-নিকাশ চলছে এখন।  

বক্স অফিসেও মুক্তির প্রথম দিনে চমক দিতে ব্যর্থ হয়েছেন আমির খান। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন বলছে- ‘লাল সিং চাড্ডা’ মুক্তির প্রথম দিনে সংগ্রহ করেছে মাত্র সাড়ে ১১ কোটি রুপি। আমির খানের নামের সঙ্গে এ সংখ্যা বেশ কম।

ইন্ডিয়ার এক্সপ্রেসের মতে, আমিরের সিনেমার প্রথম দিনের সংগ্রহ আরও কম ১০.৭ কোটি।

এদিকে, অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ সিনেমা মুক্তির প্রথম দিনে সংগ্রহ করেছে ৮.২ কোটি রুপি বলে খবর ইন্ডিয়ার এক্সপ্রেসের।  

বলিউড হাঙ্গমা এক প্রতিবেদনে জানাচ্ছে, ১০-১২ জন দর্শক হওয়ায় শুক্রবার আমিরের সিনেমার ১৩০০ শো বাতিল করা হয়েছে। একই কারণে বাতিল হয়েছে ‘রক্ষা বন্ধন’ সিনেমার এক হাজার শো।

জনপ্রিয় হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’র অফিশিয়াল রিমেক ‘লালা সিং চাড্ডা’। ‘ফরেস্ট গাম্প’র কাহিনীকে ভারতীয় দর্শকদের জন্য উপযোগী করে তৈরি করেছেন পরিচালক অদ্বৈত চন্দন। এক শিখ ব্যক্তির দেশ যাত্রার গল্প ফুটে উঠবে এই সিনেমায়। এতে আমিরের সহশিল্পী কারিনা কাপুর খান।  

অন্যদিকে অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’র গল্পে ভাই-বোনের সম্পর্ক তুলে ধরা হয়েছে। পরিচালক আনন্দ এল রাইয়ের সিনেমাটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন ভূমি পেড়নেকর।  

উল্লেখ্য, আমির তিন বছর আগে হাজির হয়েছিলেন ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে; আর অক্ষয়কে শেষবার দেখা যায় চলতি বছর ‘বচ্চন পাণ্ডে’তে। তাদের দুইজনেরই সর্বশেষ সিনেমা প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পড়েছিল। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়