ছেলের ছবি প্রকাশ করলেন পরীমণি

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২, ১১:২৯ দুপুর
আপডেট: আগস্ট ১১, ২০২২, ১১:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজ দম্পতি মা-বাবা হয়েছেন। গত বুধবার ১০ আগস্ট বিকেলে ঢাকার একটি হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন নায়িকা পরীমণি। সন্তান জন্ম নেওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন এই অভিনেত্রী। পরীমণি জানিয়েছিলেন, মেয়ে হলে নাম রাখবেন রানি, আর ছেলে সন্তান হলে নাম হবে রাজ্য। 

আজ বৃহস্পতিবার ১১ আগস্ট পরীমণি তার ভেরিফায়েড ফেসবুক পেজে তার ছেলের ছবি প্রকাশ করেছেন। ছেলের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। তুমি পৃথিবীর জন্য আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। সেই সঙ্গে লিখেছেন আমাদের রাজপুত্র।’ 

বাবা হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাজ বলেছিলেন, ‘বাবা হয়েছি। মা ও ছেলে উভয়ে সুস্থ আছে। সবাই দোয়া করবেন। এই আনন্দ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে।’

গত বছরের অক্টোবরে গোপনে বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমণি। এরপর তারা খবরটি প্রকাশ্যে আনেন চলতি বছরের ১০ জানুয়ারি। একই দিন পরীমণির অন্তঃসত্ত্বা হওয়ার খবরও দেন এই দম্পতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়