‘হালদা’র মতো গল্পে অভিনয় করতে চান তারা

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২২, ০৭:৪৬ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২২, ০৭:৪৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : ২০১৭ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিলো তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’ সিনেমাটি। সিনেমাটি মুক্তি পর বেশ প্রশংসিত হয়েছিলো। এতে তিনটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন জাহিদ হাসান, মোশাররফ করিম ও নূসরাত ইমরোজ তিশা। সাম্প্রতিক সময়ে মিম রাজ ইয়াশ অভিনীত রাযহান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটি সিনেমা হলে দর্শক ফিরিয়ে এনেছে। বলা যায় হলে দর্শকের জোয়ার সৃষ্টি করেছে পরাণ’ সিনেমাটি। আর সেই জোয়ারের ধারাবাহিকতা বজায় রেখেছে চঞ্চল চৌধুরী অভিনীত ‘হাওয়া’ সিনেমাটি। এটি নির্মাণ করেছেন মেজবাউর রহমান সুমন। দীর্ঘদিন পর পরাণ’ সিনেমার মধ্যদিয়েই মূলত হলে হলে এমন দর্শকের জোয়ার সৃষ্টি হয়েছে। শিল্পীদের মধ্যেও প্রবল আগ্রহের সৃষ্টি হয়েছে এই ধরনের ভালো গল্পের সিনেমায় অভিনয় করার। বিগত বেশ কয়েকবছরের মধ্যে ভালো গল্পের সিনেমা মুক্তির মধ্যে তৌকীর আহমেদ’র ‘হালদা’ সিনেমাটিও বিশেষভাবে উল্লেখযোগ্য। এই সিনেমায় অভিনয় করেও দর্শককে হলমুখী করেছিলেন জাহিদ হাসান, মোশাররফ করিম ও তিশা। মোশাররফ করিম বলেন,‘ হালদার মতো জীবন ঘনিষ্ঠ গল্পের সিনেমা হলে অবশ্যই অভিনয় করবো। আমি বা আমরা যারা শিল্পী তারা ভালো গল্পের সিনেমাতে অভিনয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করি। আমি এখন পর্যন্ত যতোগুলো
সিনেমাতে অভিনয় করেছি বলা যায় প্রতিটি সিনেমাই জীবন ঘনিষ্ঠ গল্পের সিনেমা। হালদাও ঠিক তেমনি একটি সিনেমা। হলে হলে দর্শক ফিরছে, সিনেমার শো হাউজফুল যাচ্ছে এটা আমাদের সিনেমার জন্য আশীর্বাধই বলা চলে।
সিনেমার সুদিন ফিরে এসেছে এবং এই ধারা অব্যাহত থাকুক এটাই প্রত্যাশা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়