হতাশা কাটালেন প্রযোজক, কাজে ফিরলেন মৌসুমী

প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০৫:৩৫ বিকাল
আপডেট: জুন ৩০, ২০২২, ০৫:৩৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

সব আলোচনা সমালোচনার দেয়াল টপকে স্বাভাবিক জীবনে ফিরেছেন ঢালিউডের প্রিয়দর্শিনী মৌসুমী। আবারও ফিরলেন কাজে। গেল ২৯ জুন এফডিসিতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং দিয়ে দীর্ঘদিনের বিরতি কাটালেন তিনি।

তবে এই সিনেমায় বাকি ছিল মৌসুমীর ডাবিং। সেটা শেষ হলো গতকাল বুধবার (২৯ জুন)।

ডাবিংয়ে ফিরে মৌসুমী বলেন, ‘অনেকদিন পর কাজে ফিরতে পেরে বেশ ভালো লাগছে। ‘সোনার চর’ একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবে।’

‘সোনার চর’ সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার। মাঝপথে সিনেমাটিতে নায়ক জায়েদ খানকে নিয়ে প্রযোজক বেশ হতাশায় ছিলেন।

এই প্রযোজক বলেন, 'মাঝখানে সিনেমার আশা ছেড়েই দিয়েছিলাম। মুক্তির পর ব্যবসা হবে কিনা তাও জানিনা। মাঝপথে এসে বেশ বিপাকে আছি। একটি ভুলের ডিসিশনের জন্য হয়তো মোটা অংকের লোসকান গুনতে হতে পারে সিনেমাটিতে।'

সিনেমার কাহিনি ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আর তার স্বামীর চরিত্রে ওমর সানী, তিনি লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। এ ছবিতে জায়েদ খান মুক্তিযোদ্ধার চরিত্রে কাজ করেছেন।

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় সিনেমাটির শুটিং। জায়েদ খান ও নবাগত স্নিগ্ধার চারটি গান বাদে সিনেমার পুরো কাজ শেষ। শিগগির বাকি থাকা গানগুলোর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এর প্রযোজক।

এক্সেল ফিল্মস-এর ব্যানারে নির্মিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, জায়েদ খান, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, শিখা কর্মকার, শিউলী, স্নিগ্ধা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়