ট্রলের শিকার ‘পুষ্পারাজ’

প্রকাশিত: জুন ২৭, ২০২২, ১২:২৯ দুপুর
আপডেট: জুন ২৭, ২০২২, ১২:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। বক্স অফিসে ঝড় তোলেন একাই। তবে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার দুর্দান্ত সাফল্যের পর তার জনপ্রিয়তা আরও বেড়ে গেছে। এখন তিনি শুধু দক্ষিণী সিনেমা নয় ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুপারস্টার হিসেবে পরিচিত। তবে সম্প্রতি এক ছবির কারণে ট্রলের মুখে ‘পুষ্পারাজ’।

ওই ছবিতে দেখা যায়, আল্লু অর্জুন পরেছেন একটি ঢোলা টি-শার্ট ও কালো ট্রাউজার। তার গালভর্তি দাড়ি-গোঁফ, চোখে কালো চশমা, ঝাঁকড়া চুল।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে ট্রলের মুখে পড়েন আল্লু অর্জুন। এমনকি অভিনেতার ওজন নিয়েও শুরু হয় কাঁটাছেড়া। নেটিজেনদের দাবি, সাধারণ যা, তা থেকে অনেকটাই মোটা লাগছে তাকে। এরপর বয়ে যায় কটাক্ষের বন্যা।

একজন লিখেছেন, ‘কী মোটা হয়েছে!’ কেউ কেউ বলছেন, ‘যত দিন যাচ্ছে, বুড়ো হচ্ছে।’

বলিউডে সুঠাম চেহারার কদর আগাগোড়াই। তবে দক্ষিণী ছবিতে যদিও এ ধরনের রীতি নেই। সেখানে সাধারণ বা ভারী চেহারার অভিনেতারাও অনায়াসে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু তারপরও বিতর্কের মুখে আল্লু। তবে সমালোচনা এড়িয়ে আপাতত অভিনেতা ব্যস্ত ‘পুষ্পা-২’র শুটিং নিয়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়