সাগর জাহানের ‘উড়াল দেবো আকাশে’তে মারজুক-মাহা

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০১:২৯ দুপুর
আপডেট: জুন ২২, ২০২২, ০১:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : আগামী ঈদে প্রচারের জন্য মেধাবী-নন্দিত নাট্যকার ও নাট্য পরিচালক সাগর জাহানের রচনা ও পরিচালনায় নির্মিত হয়েছে সাত পর্বের ঈদ ধারাবাহিক নাটক ‘উড়াল দেবো আকাশে’। নাটকটিতে দু’টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল ও নায়মা আলম মাহা। বৃষ্টির মধ্যে বৃষ্টিকে উপেক্ষা করেই গেলো টানা ছয়দিন যাবত এই নাটকের শূটিং-এর কাজ সম্পন্ন করেছেন বলে জানান নির্মাতা সাগর জাহান।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নায়মা আলম মাহা বলেন,‘ গেলো ঈদেও সাগর ভাইয়ের নির্দেশনায় একটি ঈদ ধারাবাহিকে অভিনয় করেছিলাম। যথারীতি আগামী ঈদের জন্যও উড়াল দেবো আকাশে ঈদ ধারাবাহিকে অভিনয় করেছি। এটা বলতেই হয় যে সাগর জাহান ভাই আমার অন্যতম প্রিয় একজন পরিচালক, যার নির্দেশনায় কাজ করতে আমার সবসময়ই ভীষণ ভালোলাগে এবং আমি শিল্পী হিসেবে ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। কারণ তিনি চরিত্রকে এতো চমৎকারভাবে বিশ্লেষণ করে বুঝিয়ে দেন যে অভিনয় করাটা সহজ হয়ে যায়

আরো পড়ুন: মা হলেন গায়িকা পুতুল

গেলো ঈদে টিক্কা নাটকে অভিনয় করে বেশ সাড়া পেয়েছিলাম। আমার বিশ্বাস উড়াল দেবো আকাশে’র জন্যও আরো বেশি সাড়া পাবো। কারণ এবারও সাগর ভাই ভীষণ যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করেছেন। যদিও বৃষ্টির জন্য অনেক প্রতিকুলতার মধ্যে আমাদের শুটিং করতে হয়েছে। কিন্তু তারপরও সবাই মিলে নাটকটির কাজ ভীষণ আন্তরিকতার মধ্যদিয়ে শেষ করেছেন। মারজুক ভাই একজন গুনী শিল্পী। তিনিও আমাকে ভীষণ সহযোগিতা করেছেন আমার চরিত্রটি ফুটিয়ে তোলার ক্ষেত্রে।’ সাগর জাহান জানান আগামী ঈদে বাংলাভিশনের পর্দায় মারজুক ও মাহা অভিনীত ‘উড়াল দেবো আকাশে’ সাত পর্বের ঈদ ধারাবাহিকটি প্রচার হবে।

আরো পড়ুন: অভিনয় থেকে বিদায় নিলেন প্রভা

এদিকে মাহা শেষ করেছেন আগামী ঈদের জন্য কামরুল হাসান ফুয়াদের পরিচালনায় ‘মিডল ক্লাশ’ নাটকের কাজ। এতে তার সহশিল্পী হিসেবে আছেন সাব্বির আহমেদ। মাহা নিয়মিত অভিনয় করছেন নিমা রহমানের ‘গুলশান এভিনিউ সিজন টু’, কায়সার আহমেদ’র ‘জাদু নগর’, সালাহউদ্দিন লাভলুর ‘ষণ্ডা পাণ্ডা’, কায়সার আহমেদ’র ‘বকুলপুর রিটার্নস’। এছাড়াও তিনি নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘সখি সব করে রব’ নামক নতুন একটি ধারাবাহিক নাটককের কাজও শুরু করেছেন। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়