উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

হৈ চৈ এ নিশোর প্রথম

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০১:২২ দুপুর
আপডেট: জুন ২২, ২০২২, ০১:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর অরিজিনাল সিরিজ ‘কাইজার’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। এই প্ল্যাটফর্মে  এটাই  এ অভিনেতার প্রথম কাজ। এটি পরিচালনা করেছেন তানিম নূর। আগামী ৮ জুলাই সিরিজটি  রিলিজ করা হবে।  ইতোমধ্যেই এর ফার্স্ট লুক প্রকাশ করেছে।

এতে আরও অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, আহমেদ রেজা রুবেল, নাদের চৌধুরী, রিকিতা নন্দিনী শিমু, শাহেদ আলী, শতাব্দী ওয়াদুদ, সুমন আনোয়ার, দীপান্বিতা মার্টিন, ইমতিয়াজ বর্ষণ, সৌম্য জ্যোতি, নাজিবা বাশার, শঙ্খ জামান, জিনাত সানু স্বাগতা, আহমেদ হাসান সানী, মোস্তাফিজ শাহীন ও জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত শিশু শিল্পী হৃদ্ধি প্রমুখ। 

এ সম্পর্কে আফরান নিশো বলেন, “আমি এমন একটি  প্ল্যাটফর্মের সাথে কাজ করতে চাচ্ছিলাম যারা অভিনব কনটেন্ট তৈরি করে সারা বিশ্বের বাংলা ভাষাভাষীর কাছে পৌঁছে দেয়। আমার চরিত্র কাইজার একজন জিনিয়াস ডিটেকটিভ, অনেক রকম সমস্যা আছে তার, কিন্তু জীবনের গভীরে সেও একজন মানুষ। চরিত্রটা আমাকে আকর্ষণ করেছে আর আমি কাজটাও আনন্দ নিয়ে করেছি। কাইজারের ট্রেইলারও খুব তাড়াতাড়ি রিলিজ হবে। "

নির্মাতা তামিম নূর বলেন, “কাইজার আমার ড্রিম প্রজেক্ট। ছোটবেলা থেকে আমরা ফেলুদা, তিন গোয়েন্দা, ব্যোমকেশ বা শার্লক হোমস্‌ পড়ে বড় হয়েছি।  বাংলাদেশের বা ঢাকার মৌলিক একটি গোয়েন্দা চরিত্র নিয়ে খুব বেশি কাজ হয়নি। আমার স্বপ্ন ছিল বাংলাদেশের একটি গোয়েন্দা চরিত্রের ফ্র্যাঞ্চাইজি তৈরি করা। আশা করি দর্শকদের ভালো লাগবে।''

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়