উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

মা হলেন গায়িকা পুতুল

প্রকাশিত: জুন ২২, ২০২২, ০১:০৪ দুপুর
আপডেট: জুন ২২, ২০২২, ০১:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : স্বামী, সন্তান, সংসার নিয়ে সুখে থাকবেন, আনন্দে থাকবেন-এমনটাই স্বপ্ন বাংলাদেশের প্রতিটি নারীর। যে কারণে জীবনে এমন একজন মানুষকে স্বামী হিসেবে চান সেই মানুষটি যেন তাকে বুঝতে পারে, তাকে মন থেকে ভালোবাসবে, আদর করবে, সম্মান করবে। আবার সেই মানুষটিই সারা জীবন সুখে দু:খে তার পাশে থাকবে।

বাংলাদেশের একটি রিয়েলিটি শো থেকে উঠে আসা নন্দিত গায়িকা, কথাসাহিত্যিক পুতুলের জীবনের ক্ষেত্রে যেন মিউজিক ডিরেক্টর, কম্পোজার সেই আশীর্বাদই হয়ে এলেন। স্বামী হিসেবে তাকে পেয়ে ভীষণ খুশী এবং গর্বিত পুতুল। আর পুতুল ও রেজা’র ঘর আলোকিত করে গত ২০ জুন সকাল আটটায় তাদের প্রথম সন্তান (কন্যা) এই পৃথিবীর আলোর মুখ দেখলো। রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী বিশেষত শিল্পীদের ব্যাপারে একটু বেশিই আন্তরিক। পুতুলের ক্ষেত্রেও ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী সেই আন্তরিকতার দৃষ্টান্তও রেখেছেন।

আরো পড়ুন: বাবা’র ‘গর্বিত বাবা’ সম্মাননা প্রাপ্তিতে উচ্ছসিত মিম

পুতুলের যাতে কোনরকমের অসুবিধায় না হয় সেই দিকে তিনি এবং তার হাসপাতাল কর্তৃপক্ষ বিশেষ দৃষ্টি রেখেছেন। এই হাসপাতালের ডা. (ব্রিগেডিয়ার) আঞ্জুমান আরা বেগম-এর তত্ত্বাবধানে আল্লাহর অশেষ রহমতে পুতুল-রেজা’র কন্যা পৃথিবীর আলোর মুখ দেখে। মা ও সন্তান দু’জনই সুস্থ আছেন।

প্রথমবার মা হওয়ার অনুভূতি প্রসঙ্গে দৈনিক করতোয়াকে পুতুল বলেন,‘ আমার কাছে এখনো স্বপ্নের মতো লাগছে। নয় মাস ধরে গর্ভে ধারণ করা ভ্রুণ এখন একটা পরিপূর্ণ মানব সন্তান। তাকে কোলে নিয়ে মনে হচ্ছে কী অদ্ভুত এই মানুষ সৃষ্টির প্রক্রিয়া! আমার অস্তিত্বের অংশ এখন আমারই কোলে। মাতৃত্বের সমস্ত কষ্ট এক নিমিষে বিলীন হয়ে গেছে গীতলীনাকে পেয়ে। মহান আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা। রেজা’সহ আমার বাবা মা সবার প্রতি ভালোবাসা।

সুনামগঞ্জ, সিলেটে বন্যা কবলিত মানুষের জন্য মন থেকে অনেক দোয়া। আল্লাহ যেন তাদেরকে দ্রুত এই করুণ অবস্থা থেকে পরিত্রান করেন। আর আমার সন্তানের জন্য, আমার পরিবারের জন্য সবাই দোয়া করবেন।’ পুতুল ও রেজা তাদের কন্যা সন্তানের নাম রেখেছেন হারমনি সৈয়দা গীতলীনা।

আরো পড়ুন: অভিনয় থেকে বিদায় নিলেন প্রভা

উল্লেখ্য, পুতুল ও রেজার বিয়ে হয় ২০২১ সালের ৩ এপ্রিল বাংলাদেশের চলচ্চিত্র দিবসের দিন। একজন গায়িকা হিসেবে পুতুলের যেমন সুনাম রয়েছে, সুনাম রয়েছে একজন কথা সাহিত্যিক এবং উপস্থাপিকা হিসেবেও। সঙ্গীত ভুবনে পুতুলের সবচেয়ে ভালো বন্ধু ছিলো সঙ্গীতশিল্পী আবিদ। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়