উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

‘গহীনে শব্দ’, ‘লাল টিপ’র পর উপস্থাপনায় ইমন-কুসুম

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০১:৫৪ দুপুর
আপডেট: জুন ২১, ২০২২, ০৪:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন ঃ প্রয়াত বরেণ্য চলচ্চিত্র পরিচালক খালিদ মাহমুদ মিঠুর পরিচালনায় ‘গহীনে শব্দ’ সিনেমায় চিত্রনায়ক ইমন ও নন্দিত তারকাভিনেত্রী কুসুম শিকদার একসঙ্গে প্রথম অভিনয় করেছিলেন। ২০১০ সালের ৩ জানুয়ারি সেন্সর সনদপ্রাপ্ত এই সিনেমাটি দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়েছিলো। দুই বছর পর তাদের দু’জনকে নিয়ে নির্মাতা স্বপন আহমেদ নির্মাণ করেন ‘লালটিপ’ সিনেমাটি।

এই সিনেমাটি সেন্সর সনদ পায় ২০১২ সালের ১২ ফেব্রুয়ারি। এই দু’টি সিনেমার পর ইমন ও কুসুমের আর কোন সিনেমাতে অভিনয় করার সুযোগ হয়ে উঠেনি। তবে দীর্ঘদিন পর তারা দু’জন এবার আসছেন নতুনভাবে। আগামী ঈদে বিটিভিতে প্রচারের জন্য নির্মিত হয়েছে ঈদ বিশেষ অনুষ্ঠান ‘তারার মেলা’। এই অনুষ্ঠানের উপস্থাপনা করছেন ইমন ও কুসুম শিকদার। ইমন ও কুসুম দু’জন একে অন্যের ভালো বন্ধু। তাই বিটিভি’র ‘তারার মেলা’ অনুষ্ঠানের উপস্থাপনা করেও দু’জন বেশ উচ্ছসিত। কারণ এর আগে তারা কখনো একসঙ্গে এই ধরনের অনুষ্ঠান উপস্থাপনা করেননি।

বিটিভি কর্তৃপক্ষও তাদের উপস্থাপক হিসেবে পেয়ে ভীষণ খুশী। ইমন ও কুসুমের উপস্থাপনায় নানান পর্বে নানান আয়োজনে তারার মেলা’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন চিত্রনায়ক ওমরসানী, খল-অভিনেতা ডিপজল,  চিত্রনায়িকা বুবলী, সঙ্গীতশিল্পী ইমরান, কণা, অভিনেত্রী তানজিন তিশা’সহ আরো অনেকে। ‘তারার মেলা’ অনুষ্ঠানটি আগামী ঈদেই বিটিভিতে প্রচার হবে। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়