উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

আলোচনায় মৌসুমীর ‘ভাঙন’

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০১:৫০ দুপুর
আপডেট: জুন ২১, ২০২২, ০৪:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

ওমর সানীর সঙ্গে জায়েদ খানের দ্বন্দ্ব, মারপিট এবং নিজের দাম্পত্য কলহ নিয়ে কয়েকদিন ধরে আলোচনায় ‘প্রিয়দর্শিনী’ খ্যাত চিত্রনায়িকা মৌসুমী। সেই আলোচনার মাঝেই আরেক আলোচনা। মৌসুমীর মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ভাঙন’। এই সিনেমার জন্যই নতুন করে আলোচনায় ‘খায়রুল সুন্দরী’র নায়িকা।

এদিকে রবিবার প্রকাশ পেয়েছে ‘ভাঙন’-এর প্রথম পোস্টার। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন মির্জা শাখাওয়াত হোসেন। সেখানে প্রথমবারের মতো মৌসুমীর সঙ্গে জুটি বেঁধেছেন গুণী অভিনেতা ফজলুর রহমান বাবু।

এই সিনেমার গল্পে দেখা যাবে একটি রেলস্টেশনে এসে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা। সেখানে আছে হকার, পতিতা, পকেটমার, বংশীবাদকসহ বিভিন্ন ইতিবাচক ও নেতিবাচক মানুষ। তাদের জীবন যাত্রা, বেঁচে থাকা, প্রত্যাশার গল্প থাকবে ‘ভাঙন’ সিনেমায়।

২০২০-২১ অর্থবছরে সাধারণ শাখায় সরকারি অনুদান পেয়েছিল এই সিনেমাটি। এর সহ-প্রযোজক হিসেবে আছেন নির্মাতা মির্জা শাখাওয়াত হোসেন। মৌসুমী এবং ফজলুর রহমান বাবু ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাবেরী আলম, প্রাণ রায়সহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়