উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

দুই বিষয়ে প্রাধান্য দিয়ে অভিনয় করছেন তানজিন তিশা

প্রকাশিত: জুন ২১, ২০২২, ১২:৫৮ দুপুর
আপডেট: জুন ২১, ২০২২, ১২:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: তানজিন তিশা, এই প্রজন্মের জনপ্রিয় নন্দিত অভিনেত্রী। বাবার মৃত্যুর পর ৪০ দিনেরও বেশি সময় পর অভিনয় ফিরে স্বাভাবিক হবার চেষ্টা করেছেন তিনি। গেলো ঈদে বেশ কয়েকটি নাটকে কাজ করে দারুণ প্রশংসিত হয়েছেন তিনি। দু’টি বিষয়ে তানজিন তিশা বেশ প্রশংসিত হচ্ছেন।

এক. তানজিন তিশা গেলো ঈদে যে নাটকগুলোতে অভিনয় করেছেন-দর্শকের ভাষ্যমতে তার গল্প নির্বাচন খুউব ভালো ছিলো। দুই. প্রতিটি নাটকে তানজিন তিশার পারফর্ম্যান্স ছিলো এক কথায় দুর্দান্ত। এই ধারাবাহিকতা বজায় রেখেই তানজিন তিশা আগামী ঈদের জন্য এরইমধ্যে এই দু’টো বিষয়ের প্রতি গুরুত্ব দিয়েই বেশ কিছু নাটকের কাজ শেষ করেছেন।

যারমধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হচ্ছে নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘আনএক্সপেক্টেড ম্যারিজ’ রুবেল হাসানের ‘চিংকি পিংকি’, রাফাত মজুমদার রিংকুর ‘রিক্সাগার্ল’, মিজানুর রহমান আরিয়ানের ‘অদ্ভূত তো আপনি’, সঞ্জয় সমদ্দারের ‘চলতি পথে’ মাহমুদ মাহিনের ‘আক্রোশ’ ও জাকারিয়া শৌখিনের নাম ঠিক না হওয়া আরেকটি নাটক। পরিচালকদের ভাষ্য, প্রত্যেকের নাটকের তানজিন তিশা তার অভিনীত চরিত্রগুলোতে অনবদ্য অভিনয়ে দিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করার চেষ্টা করেছেন।

তানজিন তিশা বলেন,‘ ঈদ আসলেই যে অনেক অনেক নাটকে কাজ করতে হবে বিষয়টি এমন নয়। গেলো ঈদে যে দু’টি বিষয়ে আমি বেশি সাড়া পেয়েছি, প্রশংসিত হয়েছি তা হলো আমার গল্প নির্বাচন এবং পারফর্ম্যান্স। তাই আমি বেশি বেশি নাটকে কাজ করার চেয়ে কাজ কম হোক কিন্তু ভালো গল্পের নাটকে কাজ করছি। আমি একটু ভেবে চিন্তে ভালো গল্পের এবং গল্পে আমার চরিত্রের গুরুত্ব কেমন, অভিনয় করার মতো সুযোগটা কেমন তা ভেবেই কাজ করছি। অনেক কাজ দর্শককে উপহার দেয়ার চেয়ে আমি মনেকরি ভালো গল্পের কাজ দর্শককে উপহার দেয়াটাই জরুরী।

কারণ দিনশেষে দর্শক ভালো গল্পের কাজটাই দেখতে চায়, চায় একজন শিল্পীর গল্পের ভেতরে প্রবেশ করে অনবদ্য পারফর্ম্যান্স।’ তানজিন তিশা জানান, রবিবার শুটিং শেষে বিটিভি’র ঈদ ‘তারার মেলা’ অনুষ্ঠানের শুটিং-এ অংশ নেন।

উল্লেখ্য, আগামী ঈদের জন্য এরইমধ্যে যেসব নাটকে তানজিন তিশা অভিনয় করেছেন সেসব নাটকে তার সহশিল্পী হিসেবে আছেন আফরান নিশো, তৌসিফ মাহবুব, ফারহান, খায়রুল বাসার। তবে রুবেল হাসানের ‘চিংকি পিংকি’ নাটকে তিনি একাই দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়