অসুস্থ হয়ে হাসপাতালে পরীমণি

প্রকাশিত: জানুয়ারী ২৭, ২০২২, ০৪:০৩ দুপুর
আপডেট: জানুয়ারী ২৭, ২০২২, ০৪:০৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

অসুস্থ হয়ে পড়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সঙ্গে স্বামী শরিফুল রাজও আছেন। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) খবরটি পরীমণি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হাসপাতালে আছি। বাকিটা এখনও জানি না।’

জানা গেছে, মঙ্গলবার (২৫ জানুয়ারি) গাজীপুরের শালনায় অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার শুটিংয়ে যোগ দেন পরীমণি। তবে বুধবার (২৬ জানুয়ারি) শুটিং শুরুর আগেই জ্বর-কাশিসহ করোনার উপসর্গ দেখা দেয় তার। মধ্যরাতে শারীরিক অবস্থা অবনতি হলে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করানো হয় এ অভিনেত্রীকে।

এ বিষয়ে আরও জানা যায়, বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) নমুনা পরীক্ষার জন্য স্যাম্পল দিয়েছেন পরীমণি। তবে এখনও রিপোর্ট হাতে পাননি।

সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এবং চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’র শুটিং শেষ করেছেন পরীমণি। এই চিত্রনায়িকার হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও অরণ্য আনোয়ারের ‘মা’ সিনেমার কাজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়