সালমানের ফার্ম হাউজে তারকাদের কবর দেয়া হয়, অভিযোগ প্রতিবেশীর

প্রকাশিত: জানুয়ারী ২৬, ২০২২, ০৩:৩৫ দুপুর
আপডেট: জানুয়ারী ২৬, ২০২২, ০৩:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

খুনের অভিযোগে মামলা দায়ের হলো  ভাইজানের বিরুদ্ধে। সালমানের কপালে পশ্চিমী ঝঞ্জার মতো দুর্দশার কালো মেঘ আবারও ঘনিয়ে এলো তবে। অভিযোগটি হানলেন তাঁরই প্রতিবেশী কেতন কক্কর। অবসরপ্রাপ্ত এই মার্কিন এনআরআই-এর বিস্ফোরক দাবি বলিউড মেগাস্টার স্ময়ং সালমান খান নাকি নিজের খামার বাড়িতেই অনামি ফিল্মস্টারদের কবর দিয়ে রেখেছেন। তাঁর এই আচমকা অভিযোগ সিনে জগৎ সহ সোশ্যাল মিডিয়াতেও ধুম মাচিয়ে দিয়েছে।
বৃহস্পতিবার এই মামলার শেষ শুনানির সময় সালমনের আইনজীবী প্রদীপ গান্ধি আদালতের সামনে কেতন কক্কড়ের সাক্ষাৎকারের উল্লেখযোগ্য অংশ পড়ে শোনান । প্রদীপ জানান, কেতন অকারনে অভিনেতার ধর্মীয় পরিচয়কে জমির বিবাদে টেনে এনে তাঁর বিরুদ্ধে শিশু পাচারের অভিযোগ তুলেছেন। এমনকী কেতন আরও অভিযোগ করেছেন, বহু চলচ্চিত্র তারকাদের মৃতদেহ নাকি সালমনের খামারবাড়িতে মাটি চাপা দেওয়া হয়েছে।
সালমনের এই মামলায় দাবি করা হয়েছে, কক্কড় সালমনের পানভেল ফার্মহাউসের পাশে একটি জমি কেনার চেষ্টা করেছিলেন কিন্তু কর্তৃপক্ষ এটিকে অবৈধ মনে করে তা বাতিল করে দেয়। কক্কড় সালমনের বিরুদ্ধে প্রভাব খাটিয়ে জমির লেনদেন বাতিল করার অভিযোগ তুলেছেন। সালমনের আইনজীবীরা অবশ্য বলছেন, “মিথ্যা, অপমানজনক এবং মানহানিকর” এসব বিবৃতি অভিনেতা এবং তাঁর পরিবারের প্রভূত ক্ষতি করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়