আসছে হিরো আলমের তিন সিনেমা

প্রকাশিত: জানুয়ারী ২৫, ২০২২, ০১:২২ দুপুর
আপডেট: জানুয়ারী ২৫, ২০২২, ০১:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বগুড়ার যুবক আশরাফুল আলম। সবার কাছে তিনি হিরো আলম। অভিনয়, প্রযোজনা ও গান নিয়ে নিয়মিত তিনি কাজ করে যাচ্ছেন। তার কাজগুলো প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এবছর তার অভিনীত তিনটি সিনেমা মুক্তি পাবে। এছাড়া আরও পাঁচটি সিনেমার কাজ চলমান রয়েছে বলে জানিয়েছেন তিনি। মঙ্গলবার (২৫ জানুয়ারি) হিরো আলম এ তথ্য জানান।

হিরো আলম বলেন, করোনা একটু স্বাভাবিক হলে আমি এবছর আমার তিনটি সিনেমা মুক্তি দেবো। সিনেমাগুলো হলো ‘বউ জামাইয়ের লড়াই’, ‘নষ্ট হওয়ার কষ্ট’ ও ‘টোকাই’। এর মধ্যে ‘টোকাই’ সিনেমা গত বছর মুক্তি দেয়ার কথা ছিল। কিন্তু করোনা কারণে মুক্তি দিতে পারি নাই।

হিরো আলম আরও বলেন, আমার হাতে আরও পাঁচটি সিনেমা রয়েছে। এবছর এই পাঁচটি সিনেমা শেষ করবো। সেই ইচ্ছে আছে আমার। বর্তমানে বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটছি। আশা করছি কয়েক দিনের মধ্যে সিনেমা শুটিং ফিরতে পরাবো আশা করছি।
তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বলেন, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলের জন্য সবার কাছে ভোট চাইছি। আশা করছি সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে বিজয়ী হয়ে আসবে এই প্যানেল। আল্লাহর কাছে এই দোয়া করি। ইন্ডাস্ট্রি ও শিল্পী সমিতির বর্তমান যে অবস্থা তাতে করে কাঞ্চন সাহেবের মতো গুণী মানুষকে শিল্পীদের অভিভাবক হিসেবে খুব দরকার। নিপুণ আপার মতো, রিয়াজ ভাইদের মতো মানুষদের দরকার।

হিরো আলম বলেন, আমি শিল্পী সমিতির সদস্য নই, তাতে কী। আমি একজন চলচ্চিত্রকর্মী হিসেবে চাই চলচ্চিত্রের শিল্পীরা বাজে লোকদের খপ্পর থেকে মুক্তি পাক। ভালোভাবে কাজ করে বেঁচে থাকুক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়