ভালোবেসে কিয়ারাকে যে নামে ডাকেন সিদ্ধার্থ

প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২২, ০৫:৪৯ বিকাল
আপডেট: জানুয়ারী ১৭, ২০২২, ০৫:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’খ্যাত বলিউডের ড্যাশিং অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। সম্প্রতি এই অভিনেতা নিজের ৩৭তম জন্মদিন পালন করেছেন।

‘শেরশাহ’ সিনেমার পর থেকেই গুঞ্জন রয়েছে রিলের জুটি সিদ্ধার্থ ও কিয়ারা বাস্তবেও প্রেমে মজেছেন। তাদের একত্রে মুম্বাই বিমানবন্দরেও দেখা গেছে। যদিও দুজনের কেউই প্রেমের গুঞ্জন স্বীকার করেননি।


এদিকে প্রেমিকা কিয়ারা তার ইনস্টগ্রামে একটি সুন্দর ছবি শেয়ার করে সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী শেরশাহ সিনেমা থেকে একটি খোলামেলা ক্যান্ডিড ছবি শেয়ার করেছেন। যেখানে কিয়ারা অভিনেতার বুকে শুয়ে আছেন।

অভিনেতা চারপাশ থেকে বাহুডোরে কিয়ারাকে জড়িয়ে রেখেছেন। ক্যাপশনে কিয়ারা লিখেছেন, ‘শুভ জন্মদিন প্রিয়তম’।

সিদ্ধার্থও শুভেচ্ছাটি পুনরায় শেয়ার করে আলিঙ্গন এবং লাভ ইমোজিসহ লিখেছেন, ‘ধন্যবাদ কি’। তার মানে সিদ্ধার্থ আদর করে কিয়ারাকে ‘কি’ বলে ডাকেন।

শেরশাহ সিনেমার প্রচারণার সময় ই-টাইমসকে কিয়ারা বলেছিলেন, “ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থকে তার ‘ঘনিষ্ঠ’ বন্ধুদের একজন হিসেবে বিবেচনা করেন। আমি মনে করি, একজন বন্ধুর যেমন হওয়া প্রয়োজন। সিদ্ধার্থ ঠিক সেরকম। তার আশেপাশে সবসময় থাকাটা মজাদার।”


কাজের দিক দিয়ে দুই তারকাই ব্যস্ত সময় পার করছেন। সামনে কিয়ারাকে ভুল ভুলাইয়া সিনেমার সিক্যুয়েল ‘ভুল ভুলাইয়া টু’-এ দেখা যাবে। অন্যদিকে সিদ্ধার্থকে দেখা যাবে রেশমিকা মান্দানার সঙ্গে ‘মিশন মজনু’-তে।

এছাড়া রাকুল প্রীত সিংয়ের সঙ্গে ‘থ্যাঙ্ক গড’ সিনেমায় দেখা যাবে সিদ্ধার্থকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়