নেগেটিভ সার্টিফিকেট না থাকায় মিমের শুটিং বাতিল

প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২২, ০৪:১৭ দুপুর
আপডেট: জানুয়ারী ১৭, ২০২২, ০৪:১৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

করোনার থাবায় সব কিছু এলোমেলো হয়ে গেল জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের। ইচ্ছে ছিল, বিয়ের পর গত ১১ জানুয়ারি হানিমুনে যাবেন মালদ্বীপে। আর ধুমধাম করে ১৫ জানুয়ারি বিশেষ আয়োজন করবেন তিনি। কিন্তু মিমের স্বামী সনি পোদ্দার ও তার বাবা বীরেন্দ্রনাথ সাহাসহ আরও কয়েকজন করোনায় আক্রান্ত হওয়ায় সব আয়োজনই ভেস্তে গেছে তার।

এদিকে, বিয়ের পর আজ সোমবার থেকে বিজ্ঞাপনের কাজ দিয়ে শুটিংয়ে ফেরার কথা ছিল ‘আমার আছে জল’খ্যাত এই নায়িকার। কিন্তু করোনা পরীক্ষা না করার কারণে তা বাতিল করা হয়েছে বলে নিশ্চিত করেছেন এর নির্মাতা রনি ভৌমিক।

তিনি বলেন, ‘মিমের বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়ে অনেকেই করোনায় আক্রান্ত হয়েছে। এমনকি তার পরিবারের লোকজনও। করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সবাই এখন খুব সতর্কতার সঙ্গে চলাফেরা করছেন। করোনা নেগেটিভ সার্টিফিকেট না থাকায় আমরা আজকের শুটিং বাতিল করেছি।’
তিনি আরও বলেন, ‘গতকাল সংবাদমাধ্যমের সুবাদে জানতে পারি, অনেকদিন আগে তিনি করোনা পরীক্ষা করেছেন। তখন ফল নেগেটিভ এসেছিল। কাজে যাওয়ার আগে বাড়তি সতর্কতার জন্য গতকালই তাকে আবার করোনা পরীক্ষা করার জন্য বলা হয়। আর মিমও গতকাল করোনা টেস্ট করেন। আজ ফল নেগেটিভ এসেছে বলে তিনি আমাদের জানিয়েছেন। তাই আমরা আগামীকাল শুটিং করার পরিকল্পনা করছি।’


এদিকে, বিজ্ঞাপনটির নির্মাণ প্রতিষ্ঠান থেকে জানানো হয়, জনসচেতনতায় প্রতিষ্ঠানটি এ উদ্যোগ নিয়েছে। এছাড়া এখন করোনার পিক সময় চলছে। পরিচালক কোনও হঠকারী ঘটনার মধ্যে পড়তে চান না।

তবে বিষয়টি নিয়ে মিমের মুঠোফোনে একাধিকবার ফোন করা হলে তিনি কল রিসিভ করেননি।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি জাঁকালো আয়োজনে বিয়ে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মিম। এর আগে ও পরে হয়েছে নানা আয়োজন। তবে তার বিয়ে আয়োজনটিই করোনার প্রায় হটস্পটে পরিণত হয়। ৯ জানুয়ারি জানা যায়, করোনা আক্রান্ত হয়েছেন মিমের স্বামী সনি পোদ্দার। সৌভাগ্যবশত সেই সময়ই মিমের পরীক্ষার ফল আসে নেগেটিভ। আক্রান্ত হন অভিনেত্রীর বাবা বীরেন্দ্রনাথ সাহাসহ ওই অনুষ্ঠানে অংশ নেওয়া অনেকেই।

পরে আস্তে আস্তে ভাইরাসটি পাওয়া যায় তারকা অতিথিদের মধ্যেও। এ তালিকায় আছেন অভিনেতা সজল, অভিনেত্রী ফারিয়া শাহরিন, প্রবাসী মডেল মিলা ও নির্মাতা বান্নাহসহ অনেকে। নতুন করে পরিবারের সদস্যদের কারও নেগেটিভ ফল না এলেও, আজ সোমবার থেকে কাজ শুরুর ঘোষণা দিয়েছেন মিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়