মিষ্টির কারখানায় গিয়ে মাহি বললেন, ‘সব খেয়ে ফেলব’

প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২২, ০৩:৩১ দুপুর
আপডেট: জানুয়ারী ১৭, ২০২২, ০৩:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

সাধারণ মানুষ মিষ্টি খাওয়ার জন্য মিষ্টির দোকানে যায়। সেখানে বসে খায়, অথবা বাসায় নিয়ে আসে। কিন্তু মাহিয়া মাহি তো নায়িকা। তার ক্ষেত্রে ব্যাপারটা একটু ব্যতিক্রম হতেই পারে।

হ্যাঁ, ঠিক তাই। মিষ্টি খাওয়ার জন্য নায়িকা মাহিয়া মাহি ছুটে গেলেন টাঙ্গাইলের একটি মিষ্টির কারখানায়। রোববার (১৬ জানুয়ারি) মধ্যরাতে স্বামী রাকিব সরকারকে নিয়ে সেখানে গেছেন তিনি। এরপর ফেসবুক লাইভে এসে দেখালেন মিষ্টির বাহার।

মাহি বলেন, ‘আমার মনে হচ্ছে আমি সব খেয়ে ফেলব। আমরা এখন টাঙ্গাইল শহরে আছি। গৌর ঘোষ দধি ও মিষ্টান্ন ভাণ্ডারের কারখানায় আসছি, যেখানে মিষ্টি বানায়। মিষ্টি উঠানো হচ্ছে, আমরা এখন মিষ্টি খাব।’

লাইভে দেখা যায়, এক পর্যায়ে মাহি ও তার স্বামীর জন্য গরম গরম মিষ্টি পরিবেশন করা হচ্ছে। প্রথমে রাকিব মাহির মুখে মিষ্টি তুলে দেন। এরপর নিজেও খান। এভাবেই স্বামী-স্ত্রীর মিষ্টিময় মুহূর্তটি কেটেছে।

মাহির এমন ব্যতিক্রম কাণ্ড আগেও দেখা গেছে। একবার তিনি এক চাষীর কাছ থেকে ১০০টি বাঁধাকপি কিনেছিলেন। পুরো গাড়ি ভর্তি করে ফেলেন বাঁধাকপিতে। তখন বলেছিলেন, ‘আমার মন চেয়েছে, তাই কিনে ফেলেছি’।

প্রসঙ্গত, মাহিয়া মাহি বরাবরই ঘুরতে পছন্দ করেন। দ্বিতীয় স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গেও তিনি দেশের বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। অপুর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। গত বছরের ১৩ সেপ্টেম্বর বিয়ে করেছেন গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে। এখন রাকিবের সঙ্গেই ঘুরে বেড়ান। সেসব আনন্দঘন মুহূর্ত ভক্তদের সঙ্গেও বিনিময় করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়