যে কারণে ৩ বার ‘আলহামদুলিল্লাহ’ বললেন মাহি?

প্রকাশিত: জানুয়ারী ১৬, ২০২২, ০৫:২২ বিকাল
আপডেট: জানুয়ারী ১৬, ২০২২, ০৫:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঢালিউডে জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১২ সালে তার প্রথম অভিনীত সিনেমা ‘ভালোবাসার রঙ’ মুক্তি পাই। এই সিনেমার মধ্যে শারমিন নিপা হয়ে যান চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুধু সিনে পাড়াই নয়, সর্বত্রই এই নামে এখন তার বিচরণ হয়ে গিয়েছে।
ফেসবুকে তিনবার ‘আলহামদুলিল্লাহ’ লিখলেন মাহিয়া মাহি। সঙ্গে ভালোবাসার এক হালি ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি! 
তার হঠাৎ এমন পোস্ট নিয়ে রহস্যের দানা বেঁধেছে ভক্ত-অনুরাগীদের মাঝে। অনেকেই সুখবরের আশায় আছেন। 

তবে মাহি জানালেন তেমন কিছুই নয়।  ফেসবুকে ইউজার নেমে স্বামীর নাম জুড়ে দেওয়ার কারণে আলহামদুলিল্লাহ লিখেছেন তিনি।
শনিবার ফেসবুকের ইউজার নেমে পরিবর্তন আনেন মাহি। নিজের নাম মাহিয়া মাহির সঙ্গে স্বামীর নাম জুড়ে দিয়ে মাহিয়া সরকার মাহি বনে যান। 
এর পর ফেসবুকে স্বামীর সঙ্গে সদ্য তোলা তিনটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন— ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ।’ সঙ্গে জুড়ে দেন ভালোবাসার এক হালি ইমোজি! 
বিষয়টি নিয়ে এ নায়িকা জানান, নিজের নামের সঙ্গে স্বামী রাকিব সরকারের ‘সরকার’ নামটি যোগ করেছেন। সেই খুশিতেই তিনবার আলহামদুলিল্লাহ লিখেছেন। প্রকাশ করেছেন দুজনের ভালোবাসাময় নতুন তিনটি ছবি।
দাম্পত্য জীবনের সুখকর সব স্মৃতিই ফেসবুকের পাতায় জমা করেন এ চিত্রনায়িকা।  কিছু দিন আগেই স্বামীকে নিয়ে ওমরাহ পালন করে এসেছেন। দেশে ফিরেই ঘুরতে যান কক্সবাজারে। এর পর অভিনয়ে মননিবেশ করেন। সব তথ্য ও ছবি ফেসবুকে আপলোড করে জানিয়েছেন মাহি। সব মিলিয়ে মাহি-রাকিবের দাম্পত্য জীবন নির্ঝঞ্ঝাট ও দারুণ কাটছে বলেই মনে হচ্ছে। দ্বিতীয় স্বামীর সঙ্গে এখন সুখেই আছেন এ চিত্রনায়িকা।
প্রসঙ্গত, গেল বছর ব্যবসায়ী ও গাজীপুরে রাজনীতির সঙ্গে জড়িত রাকিব সরকারের সঙ্গে বিয়েরবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়