প্রতিবেশীর বিরুদ্ধে মামলা করলেন সালমান খান

প্রকাশিত: জানুয়ারী ১৬, ২০২২, ০৪:৫৩ দুপুর
আপডেট: জানুয়ারী ১৬, ২০২২, ০৪:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বলিউড সুপারস্টার সালমান খানের নাম যেন মামলার সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত। কখনো তার বিরুদ্ধে, আবার কখনও তিনি অন্য কারও বিরুদ্ধে মামলা করে খবরের শিরোনামে এসেছেন। এবার প্রতিবেশীর বিরুদ্ধে মানহানি মামলা করেছেন ভাইজান।
প্রতিবেশী কেতন কক্করের বিরুদ্ধে আদালতে মামলাই ঠুকে দিলেন ভাইজান। যদিও সেই মামলায় সালমানের পক্ষে কোনোরকম অর্ন্তবর্তীকালীন রায় দিতে অস্বীকৃতি জানায় মুম্বাইয়ের সিটি সিভিল কোর্ট। 
সালমানের প্যানভেল ফার্ম হাউজের কাছে কেতনের একটি জমি আছে। অভিনেতার অভিযোগ, এক ইউটিউব চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে প্রতিবেশী কেতন কক্কর তার বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করেছেন।
শনিবার এ মামলায় বিবাদী পক্ষকে তার জবাব দেয়ার জন্য আগামী ২১ জানুয়ারি অবধি সময় দিয়েছেন বিচারক অনিল এইচ লাদহাদের। সেইসঙ্গে ওই দিনই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেন। 
সালমানের আইনি কাজকর্ম দেখা শোনা করে থাকে ডিএসকে লিগ্যাল ফার্ম। তাদের তরফে আদালতে আবেদন করা হয়েছিল, কক্কর যেন সালমানকে নিয়ে কোনোরকম মানহানিকর কিছু না বলেন- তা নিয়ে অন্তর্র্বতীকালীন নিষেধাজ্ঞা জারি করা হোক। 
কিন্তু কেতনের পক্ষের আইনজীবী আভা সিং ও আদিত্য প্রতাপ জানান, তারা এই আবেদনের বিরোধিতা করেছেন। মামলার শুনানির মাত্র একদিন আগেই গোটা বিষয়টি জানতে পারেন তার মক্কেল। তাই পুরো বিষয়টি বুঝে উঠতে আরও সময় চান তারা। 
এদিকে সালমানের অভিযোগের প্রতিলিপিতে কেতন ছাড়াও আরও দুই ব্যক্তির নাম রয়েছে। তারাও ওই শোতে অংশ নিয়েছিলেন। ইউটিউব, ফেসবুক, টুইটারের মতো সামাজিক মাধ্যমে এবং গুগলের মতো সার্চ ইঞ্জিনকেও এখানে পার্টি হিসেবে অভিযোগপত্রে অন্তর্ভুক্ত করা হয়েছে। 
সালমান খান অথবা তার ফার্ম হাউস নিয়ে কোনোরকম বিরূপ বা মানহানিকর মন্তব্য করা থেকে বিরত থাকুক কেতন কক্কর, এমনটাই চান বলিউড ভাইজান। 
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়