সামান্থার তিন মিনিটের দাম সাড়ে ৫ কোটি টাকা!

প্রকাশিত: জানুয়ারী ১৬, ২০২২, ০৪:৪২ দুপুর
আপডেট: জানুয়ারী ১৬, ২০২২, ০৪:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। সম্প্রতি নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর বেশ আলোচনায় এসেছেন এই অভিনেত্রী।
এবার সেই আলোচনা আরে বেড়ে গেল তার পারিশ্রমিক বাড়ানোর কারণে। যদিও দর্শকরা দর্শকরা সে খবর আগেই জেনেছেন। তবে এবার তার প্রমাণও পাওয়া গেল। আল্লু অর্জুনের হ্যাঁ, আল্লু অর্জুনের ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ১’ এ মাত্র তিন মিনিট নেচে  সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি। 
করোনা মহামারির মধ্যেও অবিশ্বাস্য সাফল্য লাভ করা ভারতীয় সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পাওয়ার পর এখনো পর্যন্ত সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে এটি। এরইমধ্যে পেয়ে গেছে সুপারহিটের তকমা। সিনেমাটির সামগ্রিক আয় সাড়ে ৩০০ কোটি রুপির কাছাকাছি।
‘পুষ্পা’ সিনেমায় রয়েছে একটি আইটেম গান। যেটাতে খোলামেলা পোশাকে পারফর্ম করেছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এটাই তার প্রথম আইটেম সং। এর আগে কখনো তাকে আইটেম গার্ল হতে দেখা যায়নি।
যেহেতু প্রথম আইটেম নাম্বার, তাই সম্মানীও তো বেশিই হবে। ঠিক তাই, এই একটি গানের জন্য তিনি নিয়েছেন ৫ কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬ কোটি টাকা। গানটির দৈর্ঘ্য মাত্র ৩ মিনিট ৪৯ সেকেন্ড।
অবশ্য বড় আয়োজনের গান, তাই এর শুটিংয়ে লেগেছে তিন-চার দিন সময়। সামান্থা জানান, আইটেম গানটির জন্য অনেক বেশি পরিশ্রম করতে হয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন, ‘আমি ভাল চরিত্রে অভিনয় করেছি, খারাপ চরিত্রে অভিনয় করেছি, হাস্যকর হয়েছি, গম্ভীর হয়েছি, চ্যাট শোয়ের হোস্টও হয়েছি। প্রত্যেকটি কাজ ঠিকঠাক করার জন্য সর্বোচ্চ খেটেছি, কিন্তু আবেদনময়ী হতে এর চাইতেও বেশি পরিশ্রম করতে হয়েছে।’
‘পুষ্পা’ সিনেমার মতো এর আইটেম গানটিও তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড়, হিন্দিসহ পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছে। সবমিলিয়ে গানটির ভিউ ছাড়িয়েছে ১০০ মিলিয়ন।
উল্লেখ্য, ‘পুষ্পা’ সিনেমাটি নির্মাণ করেছেন সুকুমার। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। সঙ্গে আছেন রাশমিকা মান্দানা। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়