যে কারণে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পরীমনি 

প্রকাশিত: জানুয়ারী ১৫, ২০২২, ০৫:০৫ বিকাল
আপডেট: জানুয়ারী ১৫, ২০২২, ০৫:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

আগামী ২৮ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন। এই নির্বাচনকে সামনে রেখে এখন সরগরম চলচ্চিত্রাঙ্গন। প্রতিদিনই সেখানে জড়ো হচ্ছেন শিল্পী-সাংবাদিকসহ সংশ্লিষ্টরা।
গত ১২ জানুয়ারি চূড়ান্ত হয়েছে এই নির্বাচনের দুটি প্যানেল। একটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে থাকছেন বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ। অন্যটিতে আছেন গত দুই মেয়াদে দায়িত্বে থাকা মিশা সওদাগর ও জায়েদ খান।
এবারের নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে লড়ার করার কথা ছিল ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। এই প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করার কথা তার। কিন্তু হঠাৎ আজ শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন এই নায়িকা।
পরীমনি বলেন, ‘সবাই জানেন আমি মা হচ্ছি। আমার শারীরিক অবস্থা ভালো না। গতকাল রাত পর্যন্ত আমি শুটিং করেছি। ডাক্তার আমাকে পুরোপুরি বিশ্রামের পরামর্শ দিয়েছেন। অনাগত সন্তানের কথা ভেবে আমি কোনো ঝুঁকি নিতে চাচ্ছি না। তাই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।’
পরী আরও জানান, শরীরের অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসার জন্য কিছুদিনের মধ্যে ভারতে যাওয়ারও পরিকল্পনা করছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়