বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে সন্তান নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

প্রকাশিত: জানুয়ারী ১৫, ২০২২, ০৪:৫২ দুপুর
আপডেট: জানুয়ারী ১৫, ২০২২, ০৪:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

মাস কয়েক আগেই প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম গুলোতে। যার কারণ ছিল সাবেক এই বিশ্বসুন্দরী সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট থেকে সম্প্রতি নিজের নাম থেকে স্বামীর পদবি বাদ দেন। এরপরপরই নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন ছড়ায়। তবে এসব গুঞ্জনের সত্যতা নেই বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা। পাশাপাশি সন্তান ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েও কথা বলেছেন তিনি। 
ভ্যানিটি ফেয়ার সাময়িকীকে সম্প্রতি দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছেন, নিক ও তার ভবিষ্যৎ পরিকল্পনার বড় অংশ জুড়ে আছে সন্তান। তবে যখন সন্তান হওয়ার তা হবে। এ বিষয়ে এখনই তাড়াহুড়ো করতে চান না তারা।
কোয়ান্টিকো তারকা প্রিয়াঙ্কা আরও জানিয়েছেন, সন্তানের জন্ম হলে তিনি ও তার স্বামীর পরিবারের সদস্যরা কাজের ব্যস্ততা কমিয়ে দেবেন। এ বিষয়ে তাদের কোনো আপত্তি নেই।
নতুন বছর নিয়ে পরিকল্পনার বিষয়ে প্রিয়াঙ্কা জানান, এ বছরটা পরিবার থেকে দূরে থাকতে চান না তিনি। আর সেসব কাজ করে যেতে চান যা এখনো তিনি করেননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়