প্রাক্তন স্ত্রীর সিনেমায় আমির খান

Online Desk Asa Moni Online Desk Asa Moni
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ১৫ জানুয়ারি ২০২২

বলিউড সুপারস্টার আমির খান ও তার সাবেক স্ত্রী-প্রযোজক-পরিচালক কিরণ রাওয়ের মধ্যে বিচ্ছেদ হয়েছে গত বছর। দুজনই তখন বলেছিলেন, বিচ্ছেদ হলেও তাদের বন্ধুত্ব অটুট থাকবে। বিভিন্ন সময় এর প্রমাণও মেলে।
দুজনের সেই বন্ধুত্বের আরও জোরালো প্রমাণ মিলল এবার। বলিউড সূত্রে খবর, কিরণের চিত্রনাট্য ও পরিচালনায় নতুন একটি সিনেমা প্রযোজনা করছেন আমির। জানা যায়, গত সপ্তাহে পুনেতে বেশ গোপনেই শুরু হয়েছে সিনেমাটির কাজ।

আমির-কিরণের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমকে বলেছেন, 'আমিরকে চিত্রনাট্য শুনিয়েছিল কিরণ। আমিরের সেটা খুব পছন্দ হয়। ও তখনই সিনেমাটি প্রযোজনা করতে রাজি হয়ে যায়। বিচ্ছেদের পরেও ওরা বন্ধু থেকে গেছে।'

কিরণ ২০১০ সালে ‘ধোবি ঘাট’ সিনেমাটি পরিচালনা করেছিলেন। সমালোচকদের প্রশংসা পেয়েছিলেন। সেই সিনেমারও প্রযোজক ছিলেন আমির। এরপর মাঝে কেটে গেছে এক দশক সম অয়। দীর্ঘ বিরতি নিয়ে আবারও সিনেমা তৈরি করছেন কিরণ। এবারও পাশে পাচ্ছেন সাবেক স্বামীকে।

কিছুদিন আগেও বলিপাড়া উত্তাল ছিল কিরণ-আমিরের বিচ্ছেদের কারণে। তাদের বন্ধুত্বসুলভ সম্পর্ক দেখে বোঝা যাচ্ছে যে, দাম্পত্যে ফাটল ধরলেও পেশাগত সম্পর্কে যে কোনো আঁচ পড়েনি।

বিয়েবিচ্ছেদ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে আমির এবং কিরণ জানিয়েছিলেন, আলাদা থাকলেও ছেলে আজাদের প্রতি সব কর্তব্য পালন করবেন তারা। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পড়বে না পেশাগত দিকেও।