ইলিয়াসের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করলেন সুবাহ

Online Desk Asa Moni Online Desk Asa Moni
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ১৩ জানুয়ারি ২০২২

কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেনের নামে ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেছেন তার স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। এর আগেও এই গায়কের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করেছিলেন এই অভিনেত্রী।
বিয়ের এক মাস না পেরোতেই ঝামেলা দেখা দেওয়ায় স্বামী ইলিয়াসের বিরুদ্ধে এই মামলা করেছিলেন সুবাহ। এর জেরে ইলিয়াসের নামে মামলাও করেছেন সুবাহ। রাজধানীর বনানী থানায় গত ৩ জানুয়ারি এই মামলা দায়ের করেন এই অভিনেত্রী। পরদিন মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে সংবাদ সম্মেলনে এসে এ কথা জানান তিনি। এ সময় ইলিয়াসের বিচারের দাবিও জানান সুবাহ।
এ মামলায় বুধবার (১২ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এজহার গ্রহণ করে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন। এজহারে উল্লেখ করা হয়েছে, কারিন নাজ গায়ক ইলিয়াস হোসাইনের কথিত স্ত্রী ও মডেল।
মামলায় সুবাহ অভিযোগ করেছেন, আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে আসামিরা সামাজিক যোগাযোগমাধ্যম ও হোয়াটসঅ্যাপে স্ক্রিনশট পাঠায়। আসামিরা বাদীর সামাজিক মর্যাদা হানির লক্ষ্যে ভীতি প্রদর্শনসহ ডিজিটালমাধ্যমে আক্রমণাত্মক ও মানহানিকর বক্তব্য প্রকাশ ও প্রচার করে।
সুবাহ এর আগে সোমবার (৩ জানুয়ারি) রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে বনানী থানায় আরেকটি মামলা দায়ের করেন।
প্রসঙ্গত,  গত বছরের  ১ ডিসেম্বর সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনকে বিয়ে করেন সুবাহ। এটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে।

এর আগে গায়ক ইলিয়াস হোসেন ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। এরপর কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস।