হলিউড নায়িকার প্রেমে মজলেন সালমান!

Online Desk Asa Moni Online Desk Asa Moni
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ১২ জানুয়ারি ২০২২

বলিউড ভাইজানের প্রেমের ইতিহাস বেশ লম্বা। এর মধ্যে বিদেশিনীদের প্রতি সালমান খানের দুর্বলতার গল্প মোটেই নতুন কিছু নয়। ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, ইউলিয়া ভন্তুরের পর এবার তালিকায় জুড়েছে নতুন নাম।
বলিউডের ‘ব্যাচেলর’ খ্যাত সুপারস্টার সালমান খান। বিয়ের পিঁড়িতে বসেননি এখনও। তবে প্রেমে জড়িয়েছেন বহুবার। কখনও বলিউড নায়িকার প্রেমে আবার কখনও হলিউড নায়িকার।
বলিউড পাড়ায় আবারও গুঞ্জন, হলিউড অভিনেত্রী সামান্থা লকউড নাকি নতুন বসন্ত হয়ে এসেছেন ‘টাইগার’-এর জীবনে। সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে সালমানের সঙ্গে দেখা গিয়েছিল সামান্থাকে। সেখানেই একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছিলেন তারা।
সেই ছবি ভাইরাল হতেই প্রেমের গুঞ্জন ছড়ায়।
সামান্থা এ বিষয়টি অস্বীকার করেছেন। তারা জানান, ডেটিং করছেন না । বলিউড হাঙ্গামার এক সাক্ষাৎকারে এ বিষয়ে জানতে চাওয়া হলে সামান্থা বলেন, ‘আমার মনে হয় মানুষ অনেক কথাই বলে। অকারণেও অনেক মানুষ অনেক কথা বলে। আমার সালমানের সঙ্গে পরিচয় হয়েছে। ও খুবই ভালো মনের মানুষ।
আমি জানি না সবাই কেন এ ধরনের কথা বলছে। আমার হৃতিকের সঙ্গেও দেখা হয়েছিল। তখন তো কেউ তাকে জড়িয়ে কোনো কথা বলেনি। আমার মনে হয় পুরো বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হচ্ছে।’
এখানেই শেষ নয়। অভিনেতার ৫৬তম জন্মদিনের উদযাপনে তার পানভেলের বাড়িতেও উপস্থিত ছিলেন বিদেশিনী অভিনেত্রী। তা নতুন করে উস্কে দিয়েছে জল্পনা। দুই তারকার এই বন্ধুত্বকেই প্রেমের সূচনা বলে ধরে নিয়েছেন অনেকে।