ভেঙে গেল অর্জুন-মালাইকার সম্পর্ক! 

প্রকাশিত: জানুয়ারী ১২, ২০২২, ০৪:২৯ দুপুর
আপডেট: জানুয়ারী ১২, ২০২২, ০৪:২৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

প্রায় অর্ধ যুগ ধরে প্রেম করছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেতা মালাইকা আরোরা। তবে তাদের সম্পর্কটি প্রকাশ্যে এসেছে বছর তিনেক হলো। এখন তারা প্রকাশ্যেই সব স্বীকার করেন। একে-অপরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন। থাকেনও একসঙ্গে।
কিন্তু হঠাৎ গুঞ্জন ছড়াল, অর্জুন-মালাইকার সম্পর্ক ভেঙে গেছে। এক সপ্তাহ ধরে তাদের মধ্যে কোনো যোগাযোগ নেই। একসঙ্গে তাদেরকে দেখা যাচ্ছে না। এ থেকেই গুঞ্জনের সূচনা।
আরবাজ খানের সাথে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে অর্জুন কাপুরের সাথে নতুনভাবে শুরু করেছিলেন মালাইকা আরোরা। চার বছর ধরে এক সাথে থাকার পর, শোনা গিয়েছিলো চলতি বছরের শুরুর দিকেই নিজের চেয়ে ১১ বছরের ছোট অর্জুনকে বিয়ে করছেন মালাইকা। বিয়ের সব পরিকল্পনাও নাকি সম্পন্ন। তবে এরই মধ্যে গুঞ্জন উঠেছে বিচ্ছেদের। খবর আনন্দ বাজার পত্রিকার।
মালাইকা-অর্জুনের বিচ্ছেদের বিষয়ে এখনও স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। তবে মালাইকার ঘনিষ্ঠ এক সূত্র বলছে, গত ৪-৫ দিন ধরে কোনো কারণে একেবারেই ভেঙে পড়েছেন মালাইকা। নিজেকে গৃহবন্দি করে রেখেছেন তিনি। কারোর সাথে যোগাযোগও করছেন না।
এদিকে, বেশ কিছুদিন ধরে মালাইকার বাড়ির আশেপাশে দেখা যায়নি অর্জুনকে। এর আগে অর্জুনের সমস্ত পারিবারিক অনুষ্ঠানে মালাইকার দেখা মিলতো সবসময়। তবে কিছুদিন আগে অর্জুনকে দেখা গেছে এমনই একটি ঘরোয়া অনুষ্ঠানে। তবে সেখানে ছিলেন না মালাইকা।
এ থেকেই গুঞ্জন উঠেছে, তবে কি বিচ্ছেদ হলো মালাইকা-অর্জুনের? এ নিয়ে সরাসরি কেউ কথা না বললেও অনুরাগীদের মধ্যে শোরগোল চলছে ব্যাপক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়