নাসিরের ‘প্রাক্তন প্রেমিকা’ সুবাহর গায়ে হলুদ!

প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ১২:৩৭ দুপুর
আপডেট: ডিসেম্বর ২৪, ২০২১, ১২:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

গায়ক ইলিয়াসের সঙ্গে প্রেম করছেন ক্রিকেটার নাসিরের প্রাক্তন প্রেমিকা মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা—বেশ কিছু দিন ধরে এই গুঞ্জন উড়ছে শোবিজ অঙ্গনে। যদিও ইলিয়াস বলেছিলেন, ‘তারা ভালো বন্ধু।’ এদিকে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকালে সুবাহ তার ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন। তা নিয়ে শুরু হয় এই যুগলের বিয়ের গুঞ্জন।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ছবিতে দেখা যায়—হলুদ অনুষ্ঠানের আসরে বসে আছেন সুবাহ-ইলিয়াস। অতিথিরা তাদের মুখে হলুদ মেখে দিচ্ছেন। আরেকটি ছবিতে দেখা যায়, ইলিয়াসের গালে ভালোবাসার চুম্বন এঁকে দিচ্ছেন সুবাহ। এসব ছবি পোস্ট করার পর থেকে অনেকে শুভেচ্ছা জানাচ্ছেন এই জুটিকে। অনেকে আবার মিউজিক ভিডিওর দৃশ্য বলে মন্তব্য করছেন।

বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য সুবাহ-ইলিয়াসের সঙ্গে যোগাযোগ করা হলে সাড়া দেননি তারা। তবে একটি গণমাধ্যমকে সুবাহ শুধু বলেছেন—‘আমাদের গায়ে হলুদ হয়েছে।’ কবে গায়ে হলুদ হয়েছে, কবে বিয়েছেন করেছেন—এসব বিষয়ে কথা বলেননি তিনি। তবে একটি সূত্র জানিয়েছে, কিছুদিন আগে বিয়ে করেছেন সুবাহ-ইলিয়াস। বিয়েতে তাদের কাছের কয়েকজন মানুষ উপস্থিত ছিলেন। তারা এখন একসঙ্গে সংসার পেতেছেন নগরীর বনানীতে।

নবাগত চিত্রনায়িকা সুবাহ ৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো চলচ্চিত্র মুক্তি পায়নি। বর্তমানে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুবাহ।

অন্যদিকে, গায়ক ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভেতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে জনপ্রিয়তা লাভ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়