হলিউডে হানা দেবে টাইগার

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৪:২০ পিএম, ১৫ নভেম্বর ২০২১

অনেক বছর হয়ে গেল বলিউডে অ্যাকশন সিনেমার চাহিদা অনেক। বলিউডে যদি থ্রিল অভিনেতাদের বেছে নিতে হয়, কোনও সন্দেহ নেই, তালিকায় একেবারে প্রথম সারিতেই উঠে আসবে টাইগার শ্রফের নাম। একের পর এক অ্যাকশন ধাচের সিনেমা উপহার দিয়েছেন তার ভক্তদের। এবার বলি পাড়া থেকে সোজা চলে যাচ্ছেন হলিউডে।

এবার হলিউডে পা দিচ্ছেন টাইগার। বলিউডের চৌকাঠ টপকে একেবারে লস অ্যাঞ্জেলসের সেলুলয়েড জগতে পা রাখছেন জ্যাকিপুত্র। নতুন কাজ নিয়ে উচ্ছ্বাসিত এই তারকা।

সম্প্রতি টাইগার শ্রফ তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছে। সেখানে ভিডওর নিচে লিখেন, 'এই ডিজিটাল রিলিজের জন্য তিনি 'সুপার এক্সাইটেড।' বলিউডের অ্যাকশন স্টার বলেন, 'আমি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের সুপার হিরোদের ফ্যান। আমি ৪ বছর বয়স থেকে মার্শাল আর্ট শিখেছি। মার্ভেলের ছবিতে মার্শাল আর্ট দেখে আমি আরও বেশি উচ্ছ্বসিত।'

অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডীজনি হট স্টারে মুক্তি পাবে টাইগার শ্রফ অভিনীত ‘শাং চি অ্যান্ড দ্য লিজেন্ড অব দ্য টেন রিংস।’ ডিসেম্বর মাসের ১২ তারিখে মুক্তি পাবে এই সিনেমা। টাইগার শ্রফের সঙ্গে এই ‘শাং চি অ্যান্ড দ্য লিজেন্ড অব দ্য টেন রিংস’- শীর্ষকসিনেমাতে রয়েছে সামু লিউ। অভিজ্ঞ এই অভিনেতার সঙ্গে অভিনয় করতে পেরে আনন্দিত টাইগার। সেকথাও অকপটে স্বীকার করে নিয়েছেন জ্যাকিপুত্র।

বলিউডে 'বাঘি','ওয়ার' এর মতো একাধিক অ্যাকশন ফিল্মে দর্শক মহলে সাড়া ফেলেছেন শ্রফ। এখন শুধু অপেক্ষার পালা যে বলিউডের মতো হলিউডেও সারা ফেলতে পারে কিনা!

বর্তমানে টাইগার কৃতি স্যাননের সঙ্গে বিকাশ বহলের পরিচালনায় ‘গণপথ ’ সিনেমার শুটিং করছেন। সিনেমায় দেখা যাবে নানা যুদ্ধবাজ শক্তি এবং তাদের পারস্পরিক মহড়ার শিহরণ জাগানো দৃশ্যায়ণ। আর এই চিত্রনাট্যেই এক স্ট্রিট ফাইটারের চরিত্রে দেখা দিতে চলেছেন টাইগার, যে স্ট্রিট ফাইটার পথের লড়াই থেকে এক সময়ে ভাগ নেবে বাস্তব লড়াইয়ে, খুব সম্ভবত বড় কোনও ওয়ার্ল্ড মিশনে তাকে অংশগ্রহণ করতে দেখা যাবে।

জানা গিয়েছে যে শুধু টাইগার নন, সিনেমার নায়িকা কৃতি শ্যাননকেও এমনই এক লড়াকু চরিত্রে দেখা যাবে, মারকাটারি অ্যাকশন দৃশ্যে গণপথ ছবিতে কৃতিও দর্শকদের মন জয় করে নেওয়ার জন্য ওয়ার্কশপ শুরু করে দিয়েছেন।